Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ জুলাই, ২০১৯ ১৩:১৬
আপডেট : ১৬ জুলাই, ২০১৯ ১৩:৪৯

নাইট ক্লাবে শাহরুখের মেয়ের উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

নাইট ক্লাবে শাহরুখের মেয়ের উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

এখনও অভিনয় জগতে পা রাখেননি, তবে তাতে কী!  তিনি বলিউড বাদশা শাহরুখ কন্যা বলে কথা। মাঝে মধ্যেই তাই পেজ থ্রি-র পাতায় উঠে আসেন সুহানা খান। কখনও লন্ডনে আর্ডিংলি কলেজের সাংস্কৃতিক অনুষ্ঠানে নাটকে অংশ নেওয়ার জন্য, কখনও আবার সুহানার বন্ধুদের সঙ্গে পার্টি করার ভিডিও ভাইরাল হয়।

সম্প্রতি, মুম্বাইয়ের এক নাইটক্লাবে বন্ধু অনন্যা পাণ্ডে, শানায়া কাপুরের সঙ্গে সুহানার পার্টি করার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই নাইটক্লাবে উদ্দাম নাচতে দেখা সুহানা ও তাঁর বন্ধুদের। কোনোও একজন সেই নাচের ভিডিও শ্যুট করার সময় হাত দিয়ে নিজের মুখ ঢাকতেও দেখা গেল সুহানাকে।

চাঙ্কি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে (সুহানার বন্ধু) ইতিমধ্যেই 'স্টুডেন্ট অফ দ্যা ইয়ার ২' ছবির মাধ্যমে ইতিমধ্যেই বলিউডে পা রেখেছেন। কার্তিক আরিয়ান ও ভূমি পেডনেকারের বিপরীতে 'পতি পত্নী অউর বো' ছবিতেও দেখা যাবে অনন্যাকে। তবে সুহানা আপাতত তাঁর পড়াশোনা নিয়েই ব্যস্ত। সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে সম্প্রতি বন্ধু অনন্যা 'পিঙ্ক ভিলা'-কে জানিয়েছেন, ও যখন চাইবে অভিনয়ে আসতে, তখনই আসতে পারে। তবে এই মুহূর্তে ও বিদেশে ফিল্ম স্কুলে পড়াশোনা করতে চায়। আমার মনে হয়, ও পড়াশোনা শেষ করেই পাকাপাকি ভাবে বলিউডে আসবে। ও ভীষণই প্রতিভাবান। আমি ওর বলিউডে আসার অপেক্ষায় রইলাম।

মেয়ে সুহানার অভিনয়ে আসা প্রসঙ্গে শাহরুখ অবশ্য জানিয়েছেন, সুহানাকে অভিনয়ে আসতে গেলে কম করে ৩ থেকে ৪ বছর এখনও ভালো করে অভিনয়টা শিখতে হবে। আমি জানি বলিউডে আমার অনেক বন্ধুরাই মনে করে সুহানা খুব শীঘ্রই সিনেমায় আসবে। তবে আমি মনে করি ওর এখনই সিনেমা অভিনয় করার দরকার নেই। আগে ও শিখুক।

সূত্র: জিনিউজ

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য