Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২১ অক্টোবর, ২০১৯ ১১:৩৩
আপডেট : ২১ অক্টোবর, ২০১৯ ১১:৩৭

গাল্লি বয় ও তবীবের পাশে প্রধানমন্ত্রী

অনলাইন ডেস্ক

গাল্লি বয় ও তবীবের পাশে প্রধানমন্ত্রী

গাল্লি বয় রানা মৃধা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র মাহমুদ হাসান তবীবের পাশে দাঁড়াচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এ তথ্য জানিয়েছেন। তিনি বলেছেন, রানা মৃধার পড়াশোনার খরচ বহন করবে সরকার। এছাড়া মাহমুদ হাসান তবীবকে অত্যাধুনিক ভিডিও ক্যামেরা উপহার দিচ্ছেন প্রধানমন্ত্রী।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘ডিজিটাল ডিভাইস ও ইনোভেশন এক্সপো’তে সমাপনী কনসার্টে অংশ নিয়েছিলেন তবীব ও রানা। সেখানেই প্রতিমন্ত্রী এসব তথ্য দেন। 

জুনাইদ আহমেদ পলক জানান, রানার মতো আর কোনও পথশিশু যেন পথে না থাকে, এজন্য প্রধানমন্ত্রী কাজ করছেন। রানার যা লাগে, সবকিছু আমরা দেখব।

মাহমুদ হাসান তবীব বলেন, প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। রানা পড়াশুনার খরচের জন্য সরকারী সহায়তা পাবে। তবে এখনও আনুষ্ঠানিক কিছু হয়নি।

রাজধানীর কামরাঙ্গীরচরের ৮ নম্বর গলিতে বেড়ে ওঠা রানাকে নিয়ে প্রথম ‘গাল্লি বয়’ নামে একটি র‌্যাপ গান নির্মাণ করেন মাহমুদ হাসান তবীব। পরে সেটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। ‘গাল্লি বয় পার্ট-২’ শিরোনামের গান প্রকাশের একদিনেই ১ মিলিয়ন ভিউ হয়। 

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য