শিরোনাম
প্রকাশ : ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১৪

আনন্দ-উৎসবে বাচসাস-এর পরিবার দিবস উদযাপন

অনলাইন ডেস্ক

আনন্দ-উৎসবে বাচসাস-এর পরিবার দিবস উদযাপন
শুভেচ্ছা বক্তব্য রাখছেন সভাপতি ফাল্গুনী হামিদ

আনন্দ-উৎসবে উদযাপিত হয়েছে চলচ্চিত্র সাংবাদিকদের সম্মিলিত সংগঠন ঐতিহ্যবাহী বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির (বাচসাস) বাৎসরিক পরিবার দিবস। বনভোজনের আমেজে গতকাল শনিবার দিনব্যাপী এই আয়োজন অনুষ্ঠিত হয় গাজীপুরের হোতাপাড়ার খতীব খাবার বাড়ি রিসোর্টে।

প্রতিবারের ন্যায় এবারও সংগঠনটির সদস্যরা তাদের পরিবার-পরিজন নিয়ে এই মিলনেমলায় অংশ নেন। সব মিলিয়ে প্রায় হাজারেরও অধিক মানুষের পদচারণায় মুখরিত ছিলো বাচসাস-এর এই বাৎসরিক পরিবার দিবস। এ উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজন ছিল। ক্রীড়া প্রতিযোগিতা, সদস্যদের জন্য বিশেষ উপহার এবং র‌্যাফেল ড্রয়ে সকল বয়সের উপস্থিতিরা মেতে ছিলেন। বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল পরিবার দিবসের অন্যতম আকর্ষণ। এতে গান পরিবেশন করেন সংগীতশিল্পী দিনাত জাহান মুন্নি, আসমা জাহান ও লিমনসহ অনেকে।

অনুষ্ঠানে বাচসাসের সভাপতি ফাল্গুনী হামিদ বলেন, ‘আমি নির্বাচিত হওয়ার পর এটাই প্রথম পরিবার দিবস। চেষ্টা করেছি সবাইকে সুন্দর একটি দিন উপহার দিতে।’ সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাবু বলেন, ‘সবাই একসঙ্গে আমাদের সংগঠনকে আরও এগিয়ে নিতে চাই। পরিবার দিবস আমাদের কাছে বড় একটি উৎসবের মতো। সারা বছর এই দিনটির জন্য আমরা অপেক্ষা করে থাকি।’

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও বাচসাসের পরিবার দিবস সফল করতে অক্লান্ত পরিশ্রম করেছেন নির্বাহী সদস্য লিটন এরশাদ, ইব্রাহিম খলিল খোকন, সহসভাপতি বাদল আহমেদ ও সৈকত সালাউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক রিমন মাহফুজ, অর্থ সম্পাদক মঈন আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাহাত সাইফুল, দপ্তর সম্পাদক নিপু বড়ুয়া, আন্তর্জাতিক ও গবেষণা সম্পাদক শফিকুল আলম মিলন।

আরও ছিলেন সমাজ কল্যাণ ও মহিলাবিষয়ক সম্পাদক শ্রাবণী হাওলাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সুফিয়ান রতন, নির্বাহী সদস্য অঞ্জন রহমান, রেজাউল করিম রেজা, তুষার আদিত্য, ইরানী বিশ্বাস ও লিটন রহমান। 

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য