শিরোনাম
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০২০ ১৬:১৪
আপডেট : ২৯ নভেম্বর, ২০২০ ১৬:১৮
প্রিন্ট করুন printer

ফ্রাইং প্যান হাতে নুসরাতকে পা ভেঙে দেওয়ার হুমকি স্বামীর, অতঃপর...

অনলাইন ডেস্ক

ফ্রাইং প্যান হাতে নুসরাতকে পা ভেঙে দেওয়ার হুমকি স্বামীর, অতঃপর...

দরজা খুলে না বেরোলে পা ভেঙে রেখে দেওয়ার হুমকি দিয়েছেন তার স্বামী নিখিল জৈন। স্বামীর এ হুঙ্কারে দরজা খুলে বের হতেই ভোল পাল্টালেন নিখিল। এবার চাইলেন মাফ! 

বাস্তবে নয় এমন দৃশ্য ধারণ করে টিকটক ভিডিও তৈরি করেছেন তারা। এ টিকটক ভিডিও সোশ্যাল মিডিয়া এ ফোঁড়-ও ফোঁড় করে দিয়েছে। এত দিন একাই একের পর এক টিকটক করে শিরোনামে ছিলেন এই সাংসদ-তারকা। এবার দলে টেনেছেন স্বামীকেও।

দোরগোড়ায় ’২১-এর নির্বাচন। একের পর এক ছবির শ্যুটও শেষ করছেন। সব মিলিয়ে বেজায় ব্যস্ত নুসরাত জাহান। এতটাই ব্যস্ত যে নিখিল জৈনকে সময় দিয়ে উঠতে পারছেন না?

সাংসদ-অভিনেত্রীর টিকটক ভিডিও সেই কথাই স্পষ্ট। অন্যদিকে, স্ত্রীর এত ব্যস্ততায় যেন প্রচণ্ড ক্ষুব্ধ নিখিল! নীল টি-শার্ট, সাদা শর্টস পরে বাধ্য হয়েই হেঁশেলে তিনি। কত দিন এ সব সহ্য হয়? তাই ফ্রাইং প্যান হাতে বন্ধ দরজার বাইরে তর্জন-গর্জন, ‘বিবি হো, বিবি কি তরহা রহো। বাহার নিকাল। আজ তোহর হাম টাঙ্গি তোড় কর রখতে হ্যায়... নিকাল বাহার!’

দরজা খুলতেই নিখিলের ‘বোলতি বন্ধ’! ভিজে বেড়ালের মতো জোড় হাতে নুসরতকে বলছেন, ‘তুম যো আয়ে জিন্দেগি মে বাত বন গয়ি...!’

বিয়ের পর থেকে এ ভাবেই সব সময় এক সঙ্গে তাঁরা। মুসলিম হয়ে হিন্দুকে বিয়ে, হিন্দু নারীর সাজ গায়ে তোলার জন্য কম ট্রোলড হতে হয়নি নুসরাতকে। হিন্দুদের উৎসবে সামিল হওয়ার জন্যও তাঁকে বিঁধেছেন ধর্মগুরুদের একাংশ। নিখিল তখনও এ ভাবেই নুসরতের পাশে। এক জোটে তারকা দম্পতি উড়িয়ে দিয়েছেন যাবতীয় বিতর্ক। টিকটকের সেই ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন।

 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর