শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ২০:০৭
আপডেট : ৭ মার্চ, ২০২১ ২০:১২
প্রিন্ট করুন printer

জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট-এর : জায়েদ খান

অনলাইন প্রতিবেদক

জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট-এর : জায়েদ খান

ঢাকাই ছবির চিত্রনায়ক জায়েদ খান বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পরপর দু’বারের নির্বাচিত সাধারণ সম্পাদক। এরই মধ্যে সংগঠক হিসেবে তিনি বেশ দক্ষতার পরিচয় দিয়েছেন। এছাড়া অভিনয়ের পাশপাশি তাকে বিভিন্ন দাতব্য ও সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত থাকতে দেখা যায়। 

এরই অংশ হিসেবে এই নায়ক ‌‘সাপোর্ট’ নামের একটি সমাজসেবামূলক সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক। আজ ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে পিরোজপুরে সংগঠনটির আয়োজনে ফ্রি মেডিকেল ক্যাম্প ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বাদল, ডা. মাহবুবুর রহমান আম্মান, ডা. বাবু ও সাপোর্ট টিমের বিভিন্ন পর্যায়ের সদস্যরা।

‘সাপোর্ট’ নিয়ে জায়েদ খান বাংলাদেশ প্রতিদিনকে বলেন, ইতিমধ্যে আমরা এরকম আরও অনেক দাতব্য কার্যক্রম করেছি, তারই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। আমি চলচ্চিত্রের শত ব্যস্ততার মধ্যেও এই ধরনের কাজে নিজেকে যুক্ত রাখার চেষ্টা করি।

তিনি সাপোর্ট টিমের সঙ্গে যুক্ত সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আরও বলেন, ‘আমাদের প্রত্যেকেরই উচিৎ সমাজের প্রতি দায়িত্ববোধের জায়গা থেকে হলেও মানুষের পাশে দাঁড়ানো। সাপোর্ট আরও এগিয়ে যাবে। জয় হোক মানবতার, জয় হোক সাপোর্ট-এর।’

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য