শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২১ ২১:১০
প্রিন্ট করুন printer

রিক্তার সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন মিতুল

অনলাইন ডেস্ক

রিক্তার সঙ্গে প্রথমবার জুটি বাঁধলেন মিতুল
Google News

এই প্রথম জুটি হয়ে অভিনয় করলেন আফফান মিতুল ও ফারজানা রিক্তা। রুহুল আমিন পথিকের রচনায় ‘ঘুম আমায় ডাকছে’ শিরোনামের এক ঘণ্টার নাটকে দেখা যাবে এই জুটিকে। নাটকটি পরিচালনা করেছেন ‘ইন্দুবালা’ খ্যাত চলচ্চিত্র নির্মাতা জয় সরকার। 

সম্প্রতি নারায়ণগঞ্জে শেষ হয়েছে নাটকটির দৃশ্যধারণের কাজ। নাটকের গল্পে দেখা যাবে, মিতুল বিদেশ ফেরত যুবক। প্রথমবার গ্রামে এসেছে খালা শিখা খানের বাড়িতে। ফটোগ্রাফির শখ মিতুলের। গ্রামে প্রকৃতির ছবি তুলতে গিয়ে হঠাৎ তার ক্যামেরায় ধরা পড়ে রিক্তার মুখ। 

নাটকের গল্পে তাদের প্রথমে খুনসুঁটি ও পরে প্রেম হয়। এক সময় মিতুলকে নিয়ে ঘর বাঁধার স্বপ্ন দেখে রিক্তা, কিন্তু বাধ সাধে সেই গ্রামের বখাটে ছেলে আরফান আহমেদ। সে দাবি করে তিনি ছাড়া রিক্তাকে আর কেউ বিয়ে করতে পারবে না। 

ঘটনার এক পর্যায়ে আরফান আহমেদ তার সঙ্গীদের দিয়ে মিতুলকে অপহরণ করে জঙ্গলে আটকে রেখে নির্যাতন চালায়। এরপর ঘটনা অন্যদিকে মোড় নেয়। এমনই গল্পে নির্মিত হয়েছে ‘ঘুম আমায় ডাকছে’। আর এই ঘুম বলতে বোঝানো হয়েছে মৃত্যুকে।

নাটকটি প্রসঙ্গে আফফান মিতুল বলেন, রিক্তার সঙ্গে এর আগে বেশ কয়েকটি নাটকে একসঙ্গে অভিনয় করেছি, কিন্তু জুটি বাঁধলাম এবারই প্রথম। আশা করছি সবার ভালো লাগবে। খুব শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে।

বিডি-প্রতিদিন/শফিক