শিরোনাম
প্রকাশ : ৫ আগস্ট, ২০২১ ২১:৩১
প্রিন্ট করুন printer

ঐন্দ্রিলাকে ‘গন্ডার’ বলে খোঁচা স্যান্ডির, জবাবে যা বললেন অঙ্কুশ

অনলাইন ডেস্ক

ঐন্দ্রিলাকে ‘গন্ডার’ বলে খোঁচা স্যান্ডির, জবাবে যা বললেন অঙ্কুশ
ঐন্দ্রিলা-অঙ্কুশ ও স্যান্ডি (ডানে)
Google News

অঙ্কুশ ও স্যান্ডির দ্বন্দ্ব নিয়ে বেশ কয়েকদিন ধরে সরগরম ওপার বাংলার সোশ্যাল মিডিয়া। এবার অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলাকে গন্ডার বলে খোঁচা দিলেন স্যান্ডি। তার কথায়, ‘ম্যাজিক’ ছবিটি করার পর  ঐন্দ্রিলা আবার অভিনয় করছেন, তাতে ওর গন্ডারের চামড়া বলেই মনে হচ্ছে।

স্যান্ডির এমন বিরুপ মন্তব্যের জবাব দিয়েছেন অঙ্কুশ। তিনি বলেন, ‘স্যান্ডি এন্টারটেইনার এভাবে লোককে বিনোদন দিচ্ছেন।’ এছাড়া অঙ্কুশ আরও জানান, তিনি এতটাই কাজে ব্যস্ত থাকেন যে, এসব বিষয়ে মাথা ঘামানোর সময় নেই।

স্যান্ডির অভিযোগ , ২০১৯ সালে অঙ্কুশ হাজরা তাকে হুমকি দেন ইন্ডাস্ট্রিতে কাজ করতে দেবেন না। পরে অবশ্য সেসব মিটমাট হয়ে যায় দু’জনের মধ্যে। ‘বিবাহ অভিযানে’ কাজও করেন স্যান্ডি ও অঙ্কুশ।

তারপর ২০২১ আবার গোল বাঁধল দু’জনের মধ্যে। এবার কারণ হলেন অঙ্কুশের বান্ধবী ঐন্দ্রিলা সেন। মালদ্বীপে ঘুরতে যাওয়ার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐন্দ্রিলা। তা দেখে হাতির ছবি পাঠান স্যান্ডি। এতে চটেছিলেন অঙ্কুশ বডিশেমিং করা হয়েছে, ঐন্দ্রিলাকে এমনটাই মত অভিনেতার। স্যান্ডির বক্তব্য তিনি মোটেও বডি শেমিং-এর উদ্দেশ্য কিছু করেননি। ব্যস তাপরই নাকি স্যান্ডিকে ব্লক করেন অভিনেতা।

তবে এবার লাইভে এসে বিষ্ফোরক সব কথা বলেন স্যান্ডি বলেন অঙ্কুশ হাজরা তাঁর উপর কালাজাদু করছেন। স্যান্ডি আরও বলেন তাঁর ভয় করছে অঙ্কুশ হাজরা এত হুমকি দেন, যদি তাঁর কিছু একটা হয়ে যায়। দায়ী থাকবে অভিনেতা। সূত্র : এই সময়।

বিডি-প্রতিদিন/শফিক