২৯ আগস্ট, ২০২১ ১৪:৩৬

বাড়িতে মাদক, ১২ ঘণ্টার জেরায় জবাব দিতে পারেননি আরমান কোহলি

অনলাইন ডেস্ক

বাড়িতে মাদক, ১২ ঘণ্টার জেরায় জবাব দিতে পারেননি আরমান কোহলি

আরমান কোহলি। ফাইল ছবি

সন্দেহের তালিকায় ছিলেন। তার জেরে টানা ১২ ঘণ্টা জেরা করা হয়। জেরায় মেলে একাধিক অসংগতি। আর তারপরই রবিবার সকালে গ্রেফতার হলেন বলিউড অভিনেতা আরমান কোহলি। 

ভারতের কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা বা এনসিবি তাকে গ্রেফতার করেছে। আজই তাকে আদালতে তোলা হবে। ‘বিগ বস ৭’-এর প্রতিযোগী আরমানের মুম্বাইয়ের বাড়ি থেকে প্রচুর পরিমাণ মাদক বাজেয়াপ্ত করা হয়েছে।

মুম্বাইয়ে মাদক পাচার চক্রের হদিশ পেতে কোমর বেঁধে লেগেছে এনসিবি। জোরকদমে চলছে তদন্ত। মাদক কাণ্ডে ধৃত বেশ কয়েকজনকে জেরা করে আরমান কোহলির যোগসাজশের কথা জানতে পারেন তদন্তকারীরা। গোপন সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে শনিবার অভিনেতার আন্ধেরির বাড়িতে যান এনসিবি কর্মকর্তারা। তার বাড়িতে তল্লাশি চালিয়ে কোকেন বাজেয়াপ্ত করা হয়।

এরপর তদন্তকারীরা অভিনেতাকে জিজ্ঞাসাবাদ শুরু করেন। একটানা ১২ ঘণ্টা ধরে জেরার পর আরমান কোহলিকে রবিবার সকালে গ্রেফতার করে এনসিবি। মুম্বাইয়ে এনসিবি’র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, মাদককাণ্ডের তদন্তে যথাযথভাবে প্রশ্নের জবাব দিতে পারেননি অভিনেতা। সূত্রের খবর, কীভাবে মাদক তার কাছে এরো, মাদককাণ্ডে তার যোগসাজশ সম্পর্কেই জানতে চাইবেন তদন্তকারীরা। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 

এই বিভাগের আরও খবর