১৫ অক্টোবর, ২০২১ ১২:৪৭

কারাগারে আরিয়ান, শাহরুখের উদ্দেশে বিশেষ বার্তা জনি লিভারের

অনলাইন ডেস্ক

কারাগারে আরিয়ান, শাহরুখের উদ্দেশে বিশেষ বার্তা জনি লিভারের

শাহরুখ খান-জনি লিভার।

মাদককাণ্ডে নাম জড়িয়েছে শাহরুখ পুত্র আরিয়ান খানের। এখনও ছেলেকে জামিনে মুক্ত করতে পারেননি শাহরুখ খান। আরিয়ানের মাদক কাণ্ডে নাম জড়ানোর পর থেকে একে একে বলিউডের তারকারা কিং খানের পাশে দাঁড়িয়ছেন। কিছুদিন আগেই আরিয়ানের উদ্দেশে খোলা চিঠি লেখেন হৃত্বিক। এবার শাহরুখের পাশে দাঁড়ালেন তার সহ অভিনেতা বিখ্যাত কমেডিয়ান জনি লিভার। শাহরুখের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’ ছবির একটি দৃশ্যের ছবি শেয়ার করে জনি লেখেন, 'শক্ত থাকো।'

এদিকে, গতকাল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) জামিন পেলেন না শাহরুখপুত্র আরিয়ান খান। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার (২০ অক্টোবর)। তাই ততদিন তাকে জেল হেফাজতেই থাকতে হবে।

শুনানির সময় ভারতের মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি)-র আইনজীবী অনিল সিংহ দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। আন্তর্জাতিক মাদক চক্রের সঙ্গেও শাহরুখপুত্রের যোগাযোগ ছিল বলে মনে করছেন তিনি। সেই বিষয়ে আরও গভীরে গিয়ে তদন্ত করার জন্য আরিয়ানকে হেফাজতে রাখার আবেদন জানিয়েছেন তিনি।

মাদকচক্রের ষড়যন্ত্রে আরিয়ানও শামিল ছিলেন। আদালতে এমনই দাবি করেছে এনসিবি। আরিয়ান এবং তার সঙ্গী আরবাজ শেঠ মার্চেন্টের কাছ থেকে নিষিদ্ধ মাদক পাওয়া গেছে বলে জানিয়েছে ভারতের এই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের যুক্তি, আরিয়ানের কাছ থেকে কত পরিমাণ মাদক উদ্ধার হয়েছে, তা গুরুত্বপূর্ণ নয়। কিন্তু আন্তর্জাতিক মাদক চক্রের হদিস পেতে তাদের বয়ান জরুরি হয়ে উঠেছে। 

তদন্তকারীরা মনে করছেন, সেই পার্টি থেকে বাকি যারা আটক হয়েছেন, তাদের মতোই ভূমিকা পালন করেছেন শাহরুখপুত্রও। যে কারণেই বুধবারও আরিয়ানের জামিনের বিরোধিতা করেন তদন্তকারীদের আইনজীবী। অন্যদিকে শাহরুখের নিযুক্ত আইনজীবী দাবি করেন, শর্ত সাপেক্ষে জামিন মঞ্জুর করা হলেও তদন্তে কোনও প্রভাব পড়বে না। শুনানির সময় উঠে আসে সুশান্ত সিং রাজপুত মামলার প্রসঙ্গও।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর