৫ নভেম্বর, ২০২১ ২২:১৩

আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় সমীর, সোজা দিল্লিতে ট্রান্সফার

অনলাইন ডেস্ক

আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় সমীর, সোজা দিল্লিতে ট্রান্সফার

শাহরুখ-আরিয়ান-সমীর

আজ শুক্রবারও মুম্বাইয়ের মাদক বিরোধী সংস্থা (এনসিবি)-র দফতরে হাজিরা দিতে গিয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। বাড়ি ফিরেও আইনি ঝামেলা এখনই শেষ হওয়ার নয়। ২৩ বছরের এই তারকা-সন্তানকে আদালতের বেশ কিছু নির্দেশ মেনে চলতে হচ্ছে। এদিকে, আরিয়ান কাণ্ডের পর বেকায়দায় পড়েছেন তদন্তকারী কর্মকর্তা সমীর ওয়াংখেড়ে। আজ শুক্রবারই তাকে মামলাটি থেকে সরিয়ে দেওয়া হয় এবং মুম্বাই থেকে সোজা দিল্লিতে ট্রান্সফার করেছে এনসিবি। 

ভারতের প্রভাবশালী গণমাধ্যম হিন্দুস্থান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে। জানা গেছে, আরিয়ানের মামলায় সমীরের বদলে দায়িত্ব দেয়া হয়েছে সঞ্জয় সিংহের টিমকে। বলা হচ্ছে- সমীরের বিরুদ্ধে ৮ কোটি রুপি ঘুষ নেওয়াসহ একাধিক অভিযোগ ছিল। তাই শুধু আরিয়ানের মামলাই নয় সমীরকে আরও একাধিক মামলার তদন্ত থেকে বাদ দিয়ে দিল্লি বদলি করা হয়েছে।

এর আগে,আরিয়ানের মামলায় বারবার উচ্চারিত নাম সমীর ওয়াংখেড়েকে ঘিরে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। মহারাষ্ট্রের উন্নয়নমন্ত্রী নবাব মালিক একটি ছবি প্রকাশ করে দাবি করেছিলেন ‘মুসলিম’ সমীর নাকি হিন্দু সেজে এনসিবিতে চাকরি নিয়েছেন। তখন সমীরের বিয়ের ছবি টুইটারে ফাঁস করেন ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির (এনসিপি) এই নেতা।

উল্লেখ্য, ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থায় (এনসিবি) দীর্ঘদিন ধরে চাকরি করছেন সমীর। তার বিরুদ্ধেই বর্তমানে একের পর এক অভিযোগ উঠছে। আরিয়ানকে ফাঁসাতে বড় অংকের ঘুষের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এই বিষয়টি নিয়ে বেশ কয়েকদিন ধরে বিপাকে ছিলেন তিনি, অবশেষে মুম্বাই থেকে দিল্লিতে বদলি করা হলো তাকে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর