২৮ ডিসেম্বর, ২০২১ ০২:২৬

জোর করে বিয়ে প্রশ্নে ফেসবুক লাইভে ইলিয়াস-সুবাহ’র বাকবিতণ্ডা

অনলাইন ডেস্ক

জোর করে বিয়ে প্রশ্নে ফেসবুক লাইভে ইলিয়াস-সুবাহ’র বাকবিতণ্ডা

ফাইল ছবি

অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সঙ্গে গায়ক ইলিয়াস হোসেনের বিয়ে নিয়ে আলোচনার শেষ নেই। বিয়ের পরই অভিযোগ ওঠে ইলিয়াস দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই সুবাহকে বিয়ে করেছেন। এর মধ্যে সামনে এলো আরও একটি চাঞ্চল্যকর তথ্য। গুঞ্জন উঠেছে, ফাঁদে ফেলে ইলিয়াসকে বিয়ে করেছেন সুবাহ। 

এ সংক্রান্ত বিষয়ে সংগীতশিল্পী ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী কারিনের পাঠানো একটি অডিও ক্লিপের বরাত দিয়ে সংবাদ প্রকাশ করেছে কয়েকটি গণমাধ্যম। এদিকে, বুধবার ইলিয়াস এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বলেন, সুবাহ'র শিখিয়ে দেয়া কথা মতই তিনি তার সাবেক স্ত্রীর সাথে কথা বলেছেন এবং মিডিয়ায় প্রকাশিত অডিও ক্লিপটির বিষয় অস্বীকার করেন।

অন্যদিকে, ইলিয়াস সাক্ষাৎকার দেওয়ার পর রাত না পোহাতেই ফেসবুক লাইভে আসেন সুবাহ। সেখানে দেখা যায়, ইলিয়াসের ওপর বেশ চড়াও হয়েছেন তিনি এবং ইলিয়াস অন্য পাশ থেকে বলছেন কেন তার গায়ে হাত তোলা হয়েছে? পাশাপাশি সুবাহ তখন তাকে ডিভোর্স দেয়ার জন্য ইলিয়াসকে বলেন। 

এদিকে, সাত মিনিট ষোল সেকেন্ডের এই ভিডিওটি শেষ পর্যন্ত ডিলিট করে দেয়া হয়েছে। লাইভ চলাকালীন বারবার ইলিয়াস সুবাহকে অনুরোধ করে বলেন লাইভ ডিলিট করার জন্য। কেননা এতে তার ক্ষতি হবে। কিন্তু সুবাহ ডিলিট না করায় একপর্যায় ইলিয়াস নিজেই লাইভটি ডিলিট করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর