২৫ জানুয়ারি, ২০২২ ১৩:৪৫

বিঞ্জ-এ আসছে ‘৯ এপ্রিল’

অনলাইন ডেস্ক

বিঞ্জ-এ আসছে ‘৯ এপ্রিল’

দেশীয় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পেতে যাচ্ছে কৌশিক শংকর দাসের পরিচালনায় ক্রাইম ড্রামা ওয়েব সিরিজ ‘৯ এপ্রিল’। ছয় পর্বের এই সিরিজটি চলতি মাসের শেষ নাগাদ জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মটিতে মুক্তি পাবে।

লোভ ও ক্ষমতার অপব্যবহার করে নৃশংস এক খুনের গল্প নিয়ে তৈরি বিঞ্জ অরিজিনাল ওয়েব সিরিজ ‘৯ এপ্রিল’। সিরিজটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা সোহেল মণ্ডল, জাকিয়া বারী মম, তমা মির্জা, ত্রপা মজুমদারসহ আরও অনেকে। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিঞ্জ অরজিনাল সিরিজটির টিজার মুক্তি পেয়েছে। 

ওয়েব সিরিজটি সম্পর্কে নির্মাতা কৌশিক শংকর দাস বলেন, “সবাই মিলে চেষ্টা করেছি গল্পটিকে সুন্দর করে ফুটিয়ে তুলে দর্শকদের ভাল একটি কাজ উপহার দেওয়ার। আমরা বিশ্বাস করি, ওয়েব সিরিজটি দর্শকদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে।”

অ্যান্ড্রয়েড এবং আইওএস স্মার্টফোন ব্যবহারকারী উভয়ে বিঞ্জ অ্যাপটি ব্যবহার করতে পারবেন। অ্যাপটি ডাউনলোড করে তাদের স্মার্টফোনে দৈনিক (৫ টাকা), সাপ্তাহিক (২৫ টাকা), মাসিক (৭৫ টাকা) অথবা অন্যান্য প্যাক সাবস্ক্রাইব করে ‘৯ এপ্রিল’ সিরিজটি উপভোগ করতে পারবেন দর্শকরা। সারচার্জ (এসসি), সম্পূরক শুল্ক (এসডি) এবং ভ্যাট প্রযোজ্য।

বিঞ্জ একটি অনলাইন ভিডিও স্ট্রিমিং ওটিটি (ওভার-দ্য-টপ) প্ল্যাটফর্ম যাতে রয়েছে লাইভ টিভি, ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ অফুরন্ত বিনোদনের সমাহার। স্থানীয় কনটেন্ট, বিঞ্জ অরজিনাল এবং বাংলা নাটকের ভিডিও কন্টেন্টের এক বিশাল বিনোদনের সম্ভার রয়েছে প্ল্যাটফর্মটিতে। সত্যিকার অর্থে ‘এন্টারটেইনমেন্ট মেইড এন্ডলেস’ ট্যাগলাইনটির প্রতিফলনই হচ্ছে বিঞ্জ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর