১৪ জুন, ২০২২ ১৫:১৯

বিনা নিমন্ত্রণে ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে ঢুকে আটক প্রাক্তন স্বামী!

অনলাইন ডেস্ক

বিনা নিমন্ত্রণে ব্রিটনির বিয়ের অনুষ্ঠানে ঢুকে আটক প্রাক্তন স্বামী!

ব্রিটনি স্পিয়ার্স ও তার বর্তমান স্বামী স্যাম আসগারি।

মার্কিন পপ সম্রাজ্ঞী ব্রিটনি স্পিয়ার্সের তৃতীয় বিয়ের আসরে বিনা দাওয়াতে ঢুকে পড়ার ঘটনায় আটক হয়েছেন তারই সাবেক প্রথম স্বামী জ্যাসন আলেক্সান্ডার।

১৬ বছর আগে জ্যাসন আলেক্সান্ডারকে মাত্র কয়েক ঘণ্টার জন্য বিয়ে করেছিলেন ব্রিটনি।

লস এঞ্জেলসে বিলাসবহুল মণ্ডপে ব্রিটনির বিয়ের অনুষ্ঠান হয়েছে গত বৃহস্পতিবার। ৪০ বছর বয়সী ব্রিটনি এবার বিয়ে করেছেন তারই ব্যক্তিগত প্রশিক্ষক ও অভিনেতা স্যাম আসগারিকে।

তবে বিয়ের আসরে হঠাৎই শোরগোল ফেলে দিয়েছিলেন জ্যাসন। জ্যাসনের সাথে ২০০৪ সালে ব্রিটনির বিয়ে হয়েছির। সেই বিয়ের টিকেছিল ছিল মাত্র ৫৫ ঘণ্টা।

যদিও জ্যাসনের দাবি, নিমন্ত্রণ পেয়েই এসেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, বিয়ের আসরে এসে দরাজ গলায় জ্যাসন বলছেন, ‘ব্রিটনি কোথায়?’ এর কিছুক্ষণের মধ্যেই পুলিশ ডেকে তাকে বিয়ের আসর থেকে সরিয়ে দেওয়া হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে তারপর।

৪০ বছর বয়সী জ্যাসন আলেক্সান্ডারের বিরুদ্ধে অনুপ্রবেশ, ভাঙচুরের মতো অপকর্মের অভিযোগ এলেও ভেনচুরা কাউন্টি আদালতে নিজেকে নির্দোষ দাবি করেছেন তিনি।  

এদিকে জেল থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আদালতে হাজির হওয়া আলেক্সান্ডারের উপর নিষেধাজ্ঞা জারি করে আদালত জানিয়েছেন, ৩ বছরের জন্য স্পিয়ার্স থেকে কমপক্ষে ১০০ গজ দূরত্ব বজায় রাখতে হবে তাকে।। বিচারক ১০০,০০০ ডলারের বিনিময়ে তার জামিন মঞ্জুর করে বুধবার এ বিষয়ে শুনানির সময় নির্ধারণ করেছেন।  


প্রথম বিয়ে ভাঙার কয়েক মাসের মধ্যেই দ্বিতীয় বিয়ে সারেন ব্রিটনি। প্রাক্তন গায়ক তথা ডিজে মাস্টার কেভিন আর্ল ফেডারলাইনের সঙ্গে দুই পুত্র সন্তান রয়েছে ব্রিটনির। তবে সে বিয়েও ভেঙে যায় ২০০৬ সালে। মানসিকভাবে বিপর্যস্ত ব্রিটনি মনোবিদের শরণাপন্ন হন।

তার অনেক বছর পর প্রেম হয়ে আসেন স্যাম। তাদের বিয়ে নিয়ে কানাঘুষো শোনা গেলেও বিয়ের দিন গোপন রেখেছিলেন। বিয়ে সারলেনও নিভৃতে। এখন পর্যন্ত ইনস্টাগ্রামে বিয়ের আসরের একটি ছবিও এই দেননি তারকা-যুগল। 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর