শিরোনাম
৩০ জুন, ২০২২ ০৯:১০

ফের আসছে অদ্ভুত সেই মিনিয়নরা

অনলাইন ডেস্ক

ফের আসছে অদ্ভুত সেই মিনিয়নরা

সংগৃহীত ছবি

তিন আঙ্গুলের হলুদ রঙয়ের মিনিয়ন ছোট বড় সবার মন জয় করে নিয়েছিল। অদ্ভুত অঙ্গভঙ্গি ও ভাষা দিয়ে বিশ্ব অ্যানিমেশন সিনেমাপ্রেমীদের কাছে নিজেদের এক আলাদা পরিচিতি তুলে ধরেছে। দীর্ঘ সাত বছর পর এবার পর্দায় আসছে ‘ডেসপিকেবল মি’ ফ্র্যাঞ্চাইজির পঞ্চম ছবি ‘মিনিয়স: দ্য রাইজ অব দ্য গ্রু’। সব শেষ ২০১৫ সালে  ১০ জুলাই মুক্তি পায় ‘মিনিয়নস’। এ ছবিটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

মিনিয়ন ভক্তদের জন্য এখন সুখবর হলো আগামী ১ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি। একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে এ সিনেমা। কাইল ব্যাল্ডা পরিচালিত এসিনেমাতেও গ্রু চরিত্রে কণ্ঠ দিয়েছেন স্টিভ ক্যারেল। গ্রুকে ঘিরেই আবর্তিত হয়েছে এ ছবির গল্প। তবে আগের মতোই মিনিয়নস এর অদ্ভুত সব কার্যক্রম ও কমেডি রয়েছে এখানে। তবে শোনা যাচ্ছে যে এবার দর্শকদের চমক দিতে ডেসপিকেবল মি টু তে মিনিয়নদের দেখা গেছে সোজা দাঁতে। এর আগে অবশ্য আঁকাবাঁকা দাঁতে দেখা গেছে।

প্রথম ছবিতে আঁকাবাঁকা দাঁত থাকলেও ডেসপিকেবল মি টু তে মিনিয়নদের দেখা গেছে সোজা দাঁতে। নীল রঙের প্যান্টের সঙ্গে হাতে কালো দস্তানা আর চোখে ধাতব চশমা পরা, লম্বাটে বা গোল মাথা, কারও মাথায় চুল আছে, কারও মাথায় নেই, কেউ একচোখো আবার কারও দুটোই চোখ। তবে দেখতে যেমনই হোক, ওদের কান্ডকারখানা দেখলে হাসি চেপে রাখা কঠিন। জনপ্রিয় এই অ্যানিমেশন সিনেমা আবারো পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে ভক্তরা। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর