৩ জুলাই, ২০২২ ১২:১৭

মহেশ বাবুর পোস্ট রিটুইট করে যা লিখলেন বিল গেটস

অনলাইন ডেস্ক

মহেশ বাবুর পোস্ট রিটুইট করে যা লিখলেন বিল গেটস

মহেশ বাবু, বিল গেটস ও নম্রতা শিরোদকার

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি বিল গেটসের সঙ্গে নিজের একটি ছবি টুইটারে পোস্ট করেছেন মহেশ বাবু। ছবিতে তার স্ত্রী নম্রতা শিরোদকারকেও দেখা গেছে। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে যুক্তরাষ্ট্রে বেড়াতে গিয়েছিলেন মহেশ বাবু। সেখানেই বিল গেটসের সঙ্গে দেখা হয়েছে তাদের।

টুইটারে ছবিটি পোস্ট করে মহেশ বাবু লিখেছেন, বিল গেটসের সাথে দেখা করার সৌভাগ্য হয়েছে। তিনি বিশ্বের সবচেয়ে বড় স্বপ্নদর্শীদের মধ্যে একজন...। তারপরও কত বিনয়ী একজন মানুষ। সবার জন্য তিনি সত্যিই অনুপ্রেরণা।

মহেশের পোস্টটি রিটুইট করে বিল গেটস লিখেছেন, নিউইয়র্কে থাকা সবসময় মজার - আপনি জানবেন না কখন কার সঙ্গে দেখা হয়ে যাবে। মহেশ ও নম্রতার সঙ্গে দেখা হয়ে ভালো লেগেছে। 

তেলেগু ছবিতে কাজ করার জন্য জনপ্রিয় মহেশ বাবু। ১৯৮০ এর দশকে শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেছিলেন। নায়ক হিসেবে একের পর এক ব্যবসাসফল ছবি উপহার দেওয়ায় টলিউডের সুপারস্টার বলা হয় তাকে। ‌‌‘যুবরাজু’, ‘ভামসি’, ‘নানি’, ‘ভারত আনে নেনু’, ‘মহর্ষি’ ও ‘সারিলেরু নিকিভারু’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। গত মে মাসে মুক্তি পেয়েছে মহেশ বাবুর সর্বশেষ ছবি ‌‘সরকারু ভারি পাটা’ ছবিটি। ছবিটি বক্স অফিসে ব্যবসাসফল হয়েছিল। ছবিটি প্রযোজনাও করেছিলেন তিনি।

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর