১ ডিসেম্বর, ২০২২ ০৮:০৮

মালাইকা মা হচ্ছেন শুনে রেগে আগুন অর্জুন!

অনলাইন ডেস্ক

মালাইকা মা হচ্ছেন শুনে রেগে আগুন অর্জুন!

অর্জুন কাপুর ও মালাইকা অরোরা

বুধবার ভারতীয় বিভিন্ন গণমাধ্যমে খবর রটে যায়, মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। বেশ কয়েক বছর ধরেই সম্পর্কে রয়েছে অর্জুন-মালাইকা। এবার সেই সম্পর্কের এক ধাপ উত্তরণ হচ্ছে বলে ধরে নিয়েছিলেন অনেকেই।

খবরে বলা হয়, সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে পাওয়া এই ‘খবর’ যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এবার মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর পরিবার ও মালাইকার সঙ্গী অর্জুন কাপুর।

মালাইকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পুরোটাই গুজব বলে উড়িয়ে দিল অভিনেত্রীর পরিবার। এই ভুয়া খবর ছড়িয়ে পড়ায় যে তারা বেশ বিড়ম্বনায় পড়েছেন, তা স্পষ্ট বোঝা গেল পরিবারের প্রতিক্রিয়া দেখে।

অন্যদিকে, মালাইকার ভুয়া প্রেগন্যান্সির খবর ছড়ানোয় রেগে লাল হয়ে যান অর্জুন কাপুরও। ভারতের যে সংবাদমাধ্যমে খবরটি প্রথম প্রকাশিত হয়, তাদের উদ্দেশে অর্জুন সমাজমাধ্যমে লেখেন, “ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দিই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।”

অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার প্রেম নিয়ে কৌতূহল বরাবরই ছিল। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল তাদের সম্পর্কের খবর। মুম্বাই শহরের নানা জায়গায় তাদের একসঙ্গে ধরে ফেলতেন আলোকচিত্রিরা। কয়েক বছর যাওয়ার পর অবশ্য তারা দু’জনেই সম্পর্কের কথা স্বীকার করে নেন। তখন থেকেই কবে তারা বিয়ে করবেন, সেই জল্পনা চলছেই। কবে দু’জনে একসঙ্গে বেড়াতে গেলেন, কখন বিদেশের ফুটবল ম্যাচ দেখতে গেলেন, কখন তারা এক ছাদের নীচে থাকার পরিকল্পনা করছেন— সব খবর পেতেই মুখিয়ে থাকেন অনুরাগীরা। তার মাঝে আচমকা মালাইকার অন্তঃসত্ত্বার খবর পেয়ে ক্ষণিকের জন্য আপ্লুত হয়েছিলেন সকলে। এখন অর্জুনের মন্তব্যের পর তাদের কেউ কেউ হয়তো হতাশ হলেও হতে পারেন। তবে এসবের মাঝে লাভের লাভ মালাইকারই। খুব তাড়াতাড়ি শুরু হচ্ছে তার নিজস্ব রিয়্যালিটি শো। এত প্রচারের ফাঁকে সেই শো নিয়ে যে কৌতূহল খানিক বাড়িয়ে নেওয়া গেল, তা অস্বীকার করতে পারবেন না কেউই।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর