৩০ ডিসেম্বর, ২০২২ ০৩:২৯

জিয়াউদ্দিন আলমের ‘প্রাইভেট জামাই’

অনলাইন ডেস্ক

জিয়াউদ্দিন আলমের ‘প্রাইভেট জামাই’

জনপ্রিয় অভিনয়শিল্পী নিলয় আলমগীর ও সুমাইয়া হিমি অভিনীত লেজার ভিশনের ব্যানারে উন্মুক্ত হওয়া ‘বেশরম’ নাটকটি ইউটিউবে এক কোটি ভিউ অতিক্রম করেছে। নাটকটি পরিচালনা করেছেন জিয়াউদ্দিন আলম। সেই রেশ কাটতে না কাটতে আবারও হাজির হয়েছে ২০২২ সালে শেষ ধামাকা। বরাবরের মতো জিয়াউদ্দিন আলম এবার নিলয় আলমগীরকে নিয়ে নির্মাণ করেছেন নতুন নাটক ‘প্রাইভেট জামাই’।

তবে এবার জিয়াউদ্দিন আলমের পরিচালনায় এই প্রথম ‘প্রাইভেট জামাই’ নাটকে নায়িকা হিসেবে অভিনয় করেছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানিয়া বৃষ্টি। জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীরের সাথে তানিয়া বৃষ্টি এর আগে অভিনয় করে বেশ কিছু নাটকে সুনাম অর্জন করেছেন।

‘প্রাইভেট জামাই’ নাটকটি বুধবার দেশের শীর্ষ অডিও-ভিডিও প্রযোজনা লেজার ভিশন নাটক ইউটিউব চ্যানেলে থেকে  মুক্তি পেয়েছে। নাটকটি অবমুক্তর পর দর্শক বেশ পছন্দ করেছে। যার প্রমাণ কমেন্ট বক্স। এছাড়াও ইউটিউব ট্রেডিংয়ে বাইশে অবস্থান করছে। ক্রমেই বাড়ছে এর ভিউ।

জুয়েল এলিনের রচনায় ‌‘প্রাইভেট জামাই’ নাটকে নিলয় আলমগীর ও তানিয়া বৃষ্টি ছাড়া আরো অভিনয় করেছেন-সাবেরী আলম, রকি খান, আনোয়ার হোসাইন, নুরে কাঞ্চন চৌধুরী, নেয়ামত রহমান, ওয়াসিম ইমদাদ, আয়মন শুভ ও হিরা প্রমুখ। চিত্রগ্রহণে ছিলেন-আশিক আমান, সম্পাদনা করেছেন-আকাশ সরকার, রঙের বিন্যাস করেছেন-টিডি দিপক, মিউজিক করেছেন নাসিফ অনি।

জিয়াউদ্দিন আলম বলেন, বরাবরের মত এবারও আমি নিলয়কে নিয়ে নাটক নির্মাণ করেছি। নিলয়কে নিয়ে আমার নাটকগুলো দর্শক সব সময় গ্রহণ করেছেন। আশা করছি এবারও নতুন নাটকটি সবাই পছন্দ করবে। ইতিমধ্যে ‘প্রাইভেট জামাই’ নাটকটি ট্রেন্ডিংয়ে চলে এসেছে। আর তানিয়ার সাথে আমার প্রথম কাজ, তানিয়া খুব ভালো একজন অভিনেত্রী।

নাটকটি প্রসঙ্গে নিলয় আলমগীর বলেন, জিয়া ভাই সব সময় ভালো কাজ করনে। আমার জিয়া ভাইয়ের সাথে কাজগুলো দর্শক ভালোভাবে নিয়েছে। প্রাইভেট জামাই নাটকের জন্য ভীষণ সাড়া পাচ্ছি। এতটা সাড়া পাব, ভাবিনি। দর্শক গল্প ও অভিনয় ভীষণ উপভোগ করছেন। দর্শকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ভালোবাসা।

এ প্রসঙ্গে তানিয়া বৃষ্টি বলেন, আমাদের জুটি দর্শক বেশ পছন্দ করে। তারা আমাদের একসঙ্গে নিয়মিত দেখতে চায়। তাদের কথা মাথায় রেখেই একত্রে কাজ করছি। কারণ, দর্শকদের জন্যই আমরা। এই নাটকটি দেখে দর্শক আনন্দ পাবে। আশা করি, আমাদের জুটির নতুন নাটকটি সবার ভালো লাগবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর