১০ জুন, ২০২৩ ২০:১৭

শনিবার দুপুরে কেনো মান্নাতের ছাদে শাহরুখ?

অনলাইন ডেস্ক

শনিবার দুপুরে কেনো মান্নাতের ছাদে শাহরুখ?

হঠাৎ করেই মান্নাতের ছাদে হাজির হলেন বলিউড বাদশা শাহরুখ খান। আগামী রবিবার ১৮ জুন রাত ঠিক ৮ টায় স্টার গোল্ডে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হচ্ছে পাঠান। ভক্তদের উৎসাহের জন্যেই এদিন বাড়ি থেকে বের হলে শাহরুখ।

যা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের ধারক হিসেবে সম্মানিত হয়েছে। শাহরুখ এদিন আরিয়ানের ব্র্যান্ডের পোশাক পরেছিলেন। তাকে দেখে স্বাভাবিকভাবেই ভক্তরা উল্লাস করতে শুরু করে। পাঠান বিশ্বব্যাপী ১০৫৭ কোটি রুপি আয় করেছিল।

গতকালই ঘোষিত হয়েছে, ভারত ও বাংলাদেশের মতো মোট ১০০ টি দেশ কাঁপানোর পর এবার পাঠানের যাত্রা হতে চলেছে রাশিয়ায়। যেখানে প্রায় ২০০০ স্ক্রিনে মুক্তি পেতে চলেছে পাঠান। 

শেষ তিনি মান্নাতের ছাদে উঠেছিলেন ঈদের দিন। তবে এটি নিয়মিত। কিন্তু আজ মন্নতের ছাদে শাহরুখের আচমকাই দেখা পাওয়া সত্যিই ভক্তদের কাছে অকল্পনীয়। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখের বহু প্রতীক্ষিত ‘জওয়ান’। যার জন্যে অধীর আগ্রহে বসে রয়েছেন ভক্তরা। তবে কী সেটাই মনে করাতে এলেন তিনি। মান্নাতের ছাদে উঠে ভক্তদের উদ্দেশ্যে চুমু ছুঁড়লেন, এমনকি সিগন্যাচার পোজেও দেখা মিলল পাঠান তারকার। আর সবটাই যে ভক্তদের বাড়তি পাওনা তা বলাই বাহুল্য! এদিন সুপারস্টারের দেখা পাওয়া মাত্রই মান্নাতের গেটের বাইরে ভক্তদের উল্লাস ও নাচ সংবাদের শিরোনামে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর