শিরোনাম
২০ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:১৮

পরীমণির মাদক মামলা চলবে কিনা, রায় ২২ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

পরীমণির মাদক মামলা চলবে কিনা, রায় ২২ ফেব্রুয়ারি

পরীমনি

চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে রাজধানীর বনানী থানায় দায়ের হওয়া মাদক মামলা চলবে কি না এ বিষয়ে রায় ঘোষণার জন্য আগামী ২২ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত। এ সংক্রান্ত বিষয়ে মঙ্গলবার হাইকোর্টের বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আতাবুল্লার সমন্বয়ে গঠিত বেঞ্চ দিন ধার্য করেন।

এর আগে গত ২৮ জানুয়ারি ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণের জন্য নির্ধারিত থাকলেও তা পিছিয়ে যায়। হাইকোর্টে পরীমণির রিট বিচারাধীন থাকায় তখন পিছিয়ে গিয়েছিল।

গত বছর ৯ জানুয়ারি পরীমণির মাদক মামলার কার্যক্রম ছয় মাস স্থগিত থাকবে বলে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. নুরুজ্জামানের নেতৃত্বাধীন তিন সদস্যের বেঞ্চ আদেশ দেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৪ অক্টোবর মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল পরীমণিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। গত ২৮ সেপ্টেম্বর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত পরীমণির ব্যবহৃত গাড়ি, মোবাইল, ল্যাপটপসহ জব্দ করা ১৬টি আলামত তাকে ফেরত দেয়ার নির্দেশ দিয়েছেন।

২০২১ সালের ৪ আগস্ট বিকালে রাজধানীর বনানীর ১২ নম্বর সড়কে পরীমণির বাসায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করা হয়। পরে তাকে গ্রেফতার করে কয়েক দফা রিমান্ডে নেওয়া হয়। ৩১ আগস্ট জামিন পান পরীমণি। পরদিন তিনি কারামুক্ত হন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর