২৯ সেপ্টেম্বর, ২০১৯ ১৭:১০

একটি ফাঁসির, অন্যটি জুতার মালার মঞ্চ বানানোর অনুরোধ জানাচ্ছি

দিদারুল আলম চৌধুরী

একটি ফাঁসির, অন্যটি জুতার মালার মঞ্চ বানানোর অনুরোধ জানাচ্ছি

দিদারুল আলম চৌধুরী

আমাদের যাদের মা-বাবা বেঁচে আছে নামাজ শেষে প্রতিটি মোনাজাতে তাদের সাথে নেত্রী এবং তাদের পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা, যাদের মা-বাবা বেঁচে নেই তাদের নামাজ শেষে তাদের সাথে প্রতিটি মোনাজাতের পরে বঙ্গবন্ধু, তার পরিবারের সকল শহীদ ও প্রয়াতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করার অনুরোধ জানাচ্ছি।

চট্টগ্রামের মেয়র নির্বাচনের সময় ঘনিয়ে আসছে, তাই নিজ নিজ ধর্মের মর্মবাণী থেকে শিক্ষা নিয়ে সমস্ত ভেদাভেদ ভুলে গিয়ে নেত্রীর মনোনীত প্রার্থীকে ভোট দেয়ার পরিবেশ সৃষ্টি করতে হবে। যাতে করে নিজেদের মধ্যে কাঁদা ছোড়াছুড়ির জন্য প্রার্থীর কোন ক্ষতি না হয়।

আমার বর্তমানে চলমান একটি ঘটনা নিয়ে যারা সত্যের পক্ষে মিডিয়াসহ সকল মাধ্যমে যারা সমর্থন দিয়েছেন তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

সাথে সাথে স্মরণ করে দিতে চাই যে, আমি জন্ম থেকে বঙ্গবন্ধুর আদর্শে অবিচল থাকায় এবং ডিগবাজির মাধ্যমে অন্যদলে না যাওয়ায় আমার পরিচয় শাহজাদা বলে জোর গলায় বলতে পারছি। আজ বিভিন্ন ডিগবাজির মাধ্যমে যে সমস্ত হাইব্রিড দলে এসেছে, তারা হবে মুরিদ! কোনদিনও শাহজাদা হতে পারবে না!
তাই দল ও নেত্রীর নেতৃত্বের ওপর অবিচল থেকে আমরণ শাহজাদা পরিচয়টি বহন করে চলতে সবাইকে অনুরোধ জানাচ্ছি।

এছাড়া আমি যদি সৎ এবং সত্যবাদিতায় না থাকতাম তাহলে এ রকম হাইব্রিড ছদ্মবেশী নেতাকে মোকাবিলা করতে পারতাম না। তাই শপথ নিতে হবে, এমন কোন কাজ করব না যাতে কেউ আঙ্গুল উঠিয়ে দেখিয়ে দিতে না পারে, “আমি অমুক অন্যায় কাজটির সাথে জড়িত।”
মুসলিমগণ 'মান রাব্বুকা ওয়ামান দিনুকা ওয়ামান নবীকা' কবরে যাওয়ার আগে এই তিনটি প্রশ্নের উত্তর দিতে প্রস্তুত থাকতে হবে। আমার নেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি!

সাথে সাথে ২টি মঞ্চ বানানোর জন্য অনুরোধ জানাচ্ছি। একটি ফাঁসির মঞ্চ! অন্যটি জুতার মালার মঞ্চ! আমি শামসুল হক চৌধুরী সমন্ধে যে সমস্ত অভিযোগ এনেছি তা যদি মিথ্যা হয় তাহলে আমাকে ফাঁসির মঞ্চে, যদি সত্য হয়, তাহলে শামসুল হক চৌধুরীকে জুতার মালা পরিয়ে আমাদের সংগঠনের সাধারণ পদ থেকে বহিষ্কার করে ক্ষমতার প্রভাব খাটিয়ে অর্জিত সমস্ত টাকা-সম্পদ বাজেয়াপ্ত করার যথাযত পদক্ষেপ নিতে অনুরোধ জানাচ্ছি।

(ফেসবুক থেকে সংগৃহীত)

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর