শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ২৩:০৪

দুই বন্দুকযুদ্ধে তিনজন নিহত

প্রতিদিন ডেস্ক

রাজবাড়ী ও কক্সবাজারের কথিত বন্দুকযুদ্ধে গতকাল তিনজন নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, রাজবাড়ীতে নিহত একজন ডাকাত এবং কক্সবাজারে নিহত দুই ব্যক্তি শীর্ষ সন্ত্রাসী ও মাদক-হত্যা-অস্ত্র-চাঁদাবাজিসহ ১২ মামলার আসামি।

রাজবাড়ী : রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালীবাড়ী এলাকায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আ. রহিম ওরফে রহিম ডাকাত নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ দুটি ওয়ান শুটারগান ও ৯টি গুলির খোসা উদ্ধার করেছে। রহিম জেলার সদর উপজেলার ধুলদিজয়পুর গ্রামের হাসমত মোল্যার ছেলে।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার দাবি করেন, গোপন সংবাদের ভিত্তিতে গত রবিবার সকালে রহিম ডাকাতকে রাজবাড়ী থানা পুলিশের সদস্যরা গ্রেফতার করে। এরপর রাত আড়াইটার দিকে তাকে নিয়ে পুলিশ সদস্যরা রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের কালীবাড়ী এলাকায় যায়। সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রহিম ডাকাতের গ্রুপের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি বর্ষণ করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় রহিম ডাকাতকে উদ্ধার করে রাজবাড়ী হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। রহিম ডাকাতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ ৯টি মামলা রয়েছে। বন্দুকযুদ্ধে দুই পুলিশ সদস্যও আহত হন।

কক্সবাজার : কক্সবাজার সদরের খরুলিয়ার শীর্ষ সন্ত্রাসী ও মাদক, হত্যা, অস্ত্র, চাঁদাবাজিসহ ১২টি মামলার আসামি রাজামিয়া ওরফে রাজাইয়ার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। কক্সবাজার শহরের কাটা পাহাড় ও কবিতা চত্বর এলাকা থেকে রাজাইয়া (৩০) ও তার প্রধান সহযোগী রিফাত (২৫)-এর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে দুটি অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের দাবি, রবিবার গভীররাতে খরুলিয়ার স্থানীয় দেলোয়ার বাহিনীর প্রধান রাজামিয়া ও কলাতলীর জামাল বাহিনীর মধ্যে ইয়াবার ভাগবাটোয়ারা নিয়ে নিজেদের মধ্যে গোলাগুলিতে সন্ত্রাসী রাজাইয়া ও রিফাত নিহত হয়েছে। নিহত রাজামিয়া সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া বাজার পাড়া গ্রামের ইয়াবা সম্রাট ইউসুফ আলীর ছেলে ও তার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ ১২টি মামলা রয়েছে।


আপনার মন্তব্য