মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০ ০০:০০ টা

গর্ভপাতে মৃত্যুর পর লাশ গুম, আটক ডাক্তার দম্পতি

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর উত্তরখানের একটি ডোবা থেকে মালা রানী দাস (৩৫) নামে এক নারীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজের ১০ দিন পর গতকাল বিকালে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, স্থানীয় ডাক্তার দম্পতি গোলাম রব্বানী ও হাসিনা আক্তারের বাসায় গর্ভপাত করাতে গেলে অতিরিক্ত রক্তক্ষরণে মালার মৃত্যু হয়। পরে ওই দম্পতি মালার লাশ গুম করতে বস্তায় ভরে ডোবায় ফেলে দেন। এ ঘটনায় ওই দম্পতিকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

উত্তরখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হেলাল উদ্দিন জানান, মৃত মালা রানীর স্বামীর নাম রবি লাল দাস। তিন সন্তান ও স্বামী নিয়ে উত্তরখান মধ্যপাড়ায় থাকতেন। গত ৩ জুলাই মালা ওই এলাকারই গোলাম রব্বানী ও হাসিনা আক্তার দম্পতির বাসায় গর্ভপাত করাতে যান। তবে গর্ভপাতের সময় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। তখন হাতুড়ে ডাক্তার দম্পতি মালার লাশ গুম করার জন্য বস্তায় ভরে ওই এলাকার একটি ডোবায় ফেলে দেন।

ওসি আরও জানান, নিখোঁজের দুই দিন পর ৫ জুলাই মালার পরিবার উত্তরখান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে। পুলিশ তদন্তে নেমে ওই দম্পতিকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। একপর্যায়ে তারা ঘটনা স্বীকার করে বিস্তারিত জানান। তাদের দেওয়া তথ্যমতে ডোবা থেকে মালার গলা-পচা লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে। ভুয়া ডাক্তার দম্পতি মানুষকে চিকিৎসা দেওয়ার নামে প্রতারণা করে আসছিলেন।

সর্বশেষ খবর