বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০ ০০:০০ টা

উচ্চশিক্ষার জন্য ঢাকায় এসে লাশ হলেন মুন্না

নিজস্ব প্রতিবেদক

উচ্চশিক্ষার জন্য ঢাকায় এসে লাশ হলেন এক যুবক। তার নাম মুন্না (১৯)। গতকাল মিরপুরে রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। তার শরীরে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। পুলিশ বলছে, তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। জড়িতদের শনাক্তে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী।

মর্গ সূত্র জানায়, মুন্না স্বজনদের কাছে সংগ্রাম হিসেবে পরিচিত ছিলেন। মুন্না উচ্চশিক্ষার্থে IELTS করার জন্য গতকাল ভোরে ঢাকায় আসেন। বাস থেকে নামার পর শাহ আলী থানার পাশেই বিদ্যুৎ অফিসের কাছে খুন হন মুন্না। ভোর সাড়ে ৪টার দিকে মুন্নার সঙ্গে শেষ কথা হয় তার বন্ধু রহমতের। ভোর সাড়ে ৫টার দিকে হঠাৎ থানা থেকে তাকে ফোন করা হয়।

রহমত জানান, থানা থেকে ভোর ৫টার দিকে তাকে ফোন করে বলা হয়- ‘আপনি কি রহমত’। এরপর তাকে শাহ আলী থানায় যেতে বলা হয়। রহমত তার বড় ভাই এবং এক বন্ধুকে নিয়ে থানায় হাজির হন। মুন্নাকে খুন, নাকি পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে কিছুই বুঝে উঠতে পারছেন না স্বজনরা। স্বজনরা বলছেন, মুন্না লেখাপড়া করত ও খুব নরম স্বভাবের ছিল। কোনো দিন উগ্র মেজাজে কথা বলেনি। শাহ আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম আসাদুজ্জামান জানান, কে বা কারা তাকে মেরেছে, ঘটনাস্থলেই সে মারা গেছে। ঘটনা সম্পর্কে জানার সঙ্গে সঙ্গে তাদের অফিসার ঘটনাস্থলে যান। বিষয়টি তদন্তাধীন আছে। বেশ কয়েকটি সংস্থা কাজ করছে।

জানা গেছে, মুন্না নীলফামারীর সৈয়দপুর ক্যান্টনমেন্ট কলেজ থেকে এ বছর উচ্চ মাধ্যমিক পাস করেন। তার গ্রামের বাড়ি নড়াইলে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর