মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

ডা. কাউসার অপহৃত নন, আটক জঙ্গিবাদের অভিযোগে : পুলিশ

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা কাউসার (২৮) অপহৃত হননি, জঙ্গিসংশ্লিষ্টতার অভিযোগে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে তুলে নিয়ে গেছে। তিনি বর্তমানে ঢাকায় ডিবি অফিসে পুলিশের হেফাজতে রয়েছেন। রবিবার গভীর রাতে এ প্রতিবেদককে বিষয়টি নিশ্চিত করেছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. আ ন ম নৌশাদ খান।

তিনি জানান, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি প্রধান হারুন অর রশিদ রবিবার রাত ১০টার দিকে  ফোনে তাকে বিষয়টি জানিয়েছেন। ডা. কাউসারের মা-বাবার সঙ্গেও ডিবির পক্ষ থেকে ফোনে কথা বলা হয়েছে এবং ডা. কাউসারের কাপড়-চোপড়সহ একজনকে সঙ্গে নিয়ে তার বাবাকে ঢাকায় যাওয়ার জন্য বলা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, শনিবার সন্ধ্যা ৭টার দিকে কিশোরগঞ্জ শহরের খড়মপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে ডা. মির্জা কাউসারকে গাড়িতে তুলে নিয়ে যায় অজ্ঞাত লোকজন। তিনি প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক। তিনি জেলার বাজিতপুর উপজেলার উজানচর গ্রামের মির্জা আবদুল হাকিমের ছেলে। সহকর্মী ডা. সুমনকে নিয়ে মেডিক্স কোচিং সেন্টার পরিচালনা করছেন ডা. কাউসার।

সর্বশেষ খবর