শনিবার, ২৭ মে, ২০২৩ ০০:০০ টা
ফলাফল নিয়ে যত প্রতিক্রিয়া

এ নির্বাচনে দেশের মানুষ বেশি খুশি হয়েছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

এ নির্বাচনে দেশের মানুষ বেশি খুশি হয়েছে : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুরে সুষ্ঠু নির্বাচন হওয়ার মধ্য দিয়ে গণতন্ত্রের বিজয় হয়েছে। প্রমাণ হয়েছে, বর্তমান সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। তিনি বলেন, গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বিজয়ী হলে দেশের মানুষ যতটা খুশি হতেন, তার চেয়ে বেশি খুশি হয়েছেন ফ্রি অ্যান্ড ফেয়ার নির্বাচন হওয়ায়।

বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন। ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকিদাতা রাজশাহীর বিএনপি নেতা আবু সাঈদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়। তবে ব্যানারে ‘বঙ্গবন্ধু’ বানান ভুলসহ নানা অসংগতি পাওয়া যায়। এ নিয়ে অনুষ্ঠানের বিশেষ অতিথি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি ও সাংগঠনিক সম্পাদক মির্জা আজম দায়িত্বপ্রাপ্ত নেতা দলের প্রচার সম্পাদক সাইফুন্নবী চৌধুরী সাগরের ওপর ক্ষোভ প্রকাশ করেন। ব্যানারে ভুল প্রসঙ্গে সাইফুন্নবী সাগর বাংলাদেশ প্রতিদিনকে বলেন, রাতে আমি ঘুমিয়ে গেছিলাম, নিয়মিত যাকে দিয়ে ব্যানার তৈরি করি সেই দোকান বন্ধ ছিল। এটা অনিচ্ছাকৃত ভুল। 

ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের পরিচালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মহানগর আওয়ামী লীগের নেতা আবদুস সাত্তার মাসুদ, মিসবাউর রহমান ভুইয়া রতন, মোরশেদ হোসেন কামাল, মিরাজ হোসেন, মহিউদ্দিন আহমেদ মহি, গোলাম সরোয়ার কবির, মো. রিয়াজ উদ্দিন রিয়াজ, শেখ মোহাম্মদ আজহার, আনিস আহমেদ প্রমুখ।  

ওবায়দুল কাদের বলেন, বিএনপি এত দিন মিথ্যাচার করে আসছে, এই সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। সেটি মিথ্যা প্রমাণ হয়েছে। শেখ হাসিনা ওয়াদা পূরণ করেছেন। আওয়ামী লীগ প্রার্থী হারবে কি না তার চেয়ে বড় কথা হলো গণতন্ত্র জয়লাভ করেছে। ওবায়দুল কাদের আরও বলেন, ‘আগামী চারটি সিটি নির্বাচন ও এর মতো জাতীয় নির্বাচনও সুষ্ঠু হবে।

গাজীপুরে নৌকার প্রার্থীর পক্ষে নির্বাচনী কাজ করতে আওয়ামী লীগের ২৮ সদস্যের কেন্দ্রীয় টিমের সমন্বয়কের দায়িত্ব পালন করেন সাংগঠনিক সম্পাদক মির্জা আজম। সমাবেশে তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে গাজীপুরে সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর