বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩ ০০:০০ টা

সুষ্ঠু নির্বাচন আমাদের দায়িত্ব

গোপালগঞ্জ প্রতিনিধি

সুষ্ঠু নির্বাচন আমাদের দায়িত্ব

র‌্যাব মহাপরিচালক এম খুরশীদ হোসেন বলেছেন, নির্বাচনের সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী নির্বাচন কমিশনের অধীনে থাকে। এ ক্ষেত্রে আমাদের মূল দায়িত্ব হবে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করা, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে চেষ্টা করা। তিনি বলেন, এ দেশের সম্পদ কেউ যাতে ধ্বংস করতে না পারে, সাধারণ মানুষের জীবনে কেউ যাতে ব্যাঘাত ঘটাতে না পারে-সেটাকেই আমরা চ্যালেঞ্জ হিসেবে দেখব। কঠিন হস্তে ব্যাঘাত সৃষ্টিকে দমন করব।

গতকাল দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। র‌্যাবপ্রধান আরও বলেন, আমরা প্রজাতন্ত্রের কর্মচারী। র‌্যাব ৭টি বাহিনী নিয়ে কাজ করে এবং আমাদের কিছু এজেন্ডা রয়েছে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর যে জিরো টলারেন্স নীতি রয়েছে-এটা করা আমাদের প্রধান গুরুত্বপূর্ণ কাজ।

এর আগে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা জানান র‌্যাব মহাপরিচালক। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফিরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। বঙ্গবন্ধুর ভবনে রক্ষিত মন্তব্য বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। এ সময় এডিজি (প্রশাসন) ডিআইজি ইমতিয়াজ আহমেদ, র‌্যাব-৬ অধিনায়ক লে. কর্নেল ফিরোজ কবীর, সদর কোম্পানি কমান্ডার মো. বদরুদ্দোজা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর