Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৭ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ৬ ডিসেম্বর, ২০১৮ ২১:৫৬

যত আয়োজন

যত আয়োজন

বিয়ের সাজে শোভন মেকওভার 

বিয়ের মৌসুম চলছে। বিয়ের মৌসুম উপলক্ষে বর-কনের বিয়ের সাজে শোভন মেকওভার নিয়ে এসেছে নানা রকম প্যাকেজ। আর ভোক্তারা প্যাকেজ ভেদে ফ্রি পাচ্ছেন ব্রাইডাল ফেসিয়াল, প্রি ব্রাইডাল সার্ভিস, হেয়ার কালার বা ব্রাইডাল মেহেদি। এ ছাড়াও মেকওভার থেকে শাড়ি, গহনা নিলে মেকআপে থাকছে বিশেষ ছাড়! ঠিকানা : ‘শোভন মেকওভার’, বাড়ি- ০৫, রোড- ০৮, ব্লক-এফ, নিকেতন, গুলশান, ঢাকা। মোবাইল : ০১৭৪৪৮৮৯৪৯৮। 

 

এক ছাদের নিচে ৪ স্প্যানিশ ব্র্যান্ড

বাংলাদেশের বাজারে এখন আন্তর্জাতিক পণ্য মিলছে হরহামেশাই। আর সে যাত্রায় ভিন্ন মাত্রা যোগ করল ‘লেন্ড’। বাংলাদেশে প্রথমবারের মতো ৪টি আন্তর্জাতিক স্পানিশ ব্র্যান্ড নিয়ে লেন্ড তাদের প্রথম শো-রুম। সম্প্র্রতি গুলশান এভিনিউয়ের নাফি টাওয়ারের ২য় তলায় । লেন্ডের এই শো-রুম উদ্বোধন করলেন স্পেনের রাষ্ট্রদূত। এ সময় লেন্ডের উদ্যোক্তাসহ শোবিজ অঙ্গনের অনেকেই উপস্থিত ছিলেন। সপ্তাহের প্রতি কর্ম দিবসে বেলা ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে লেন্ড।

 

জারাস বিয়ের সাজে ছাড়!

এই শীতে জারাস বিউটি লাউঞ্জ দিচ্ছে রূপচর্চায় ৪০ শতাংশ পর্যন্ত ছাড়। এ ছাড়াও বিয়ের মৌসুমে জারাস বিউটি লাউঞ্জ ব্রাইডাল সাজে দিচ্ছে নানা রকম প্যাকেজ অফার। ব্রাইডাল প্যাকেজগুলোর মধ্যে রয়েছে ডায়মন্ড, গোল্ড, সিলভার ইত্যাদি। এ ছাড়াও রেগুলার হলুদের সাজ, পার্টিসাজ, ব্রাইডাল মেহেদি, ফুলবডি শাইনিং ইত্যাদি সেবা তো রয়েছেই। তবে হেয়ার কালার, ট্রিটমেন্ট ও ওয়েক্স ছাড়ের আওতায় থাকবে না। ঠিকানা : আহমেদ ও কাজী টাওয়ার, বাড়ি-৩৫, রোড-২, লেভেল সিক্স, ধানমন্ডি, ঢাকা।

 

বিজয় দিবসে অঞ্জনস

মহান বিজয় দিবসকে কেন্দ্র করে প্রতিবারের মতো অঞ্জনস এবারও বিজয়ের পোশাক নিয়ে বিশেষ আয়োজন করেছে। মুক্তিযুদ্ধ বিষয়ক ডাকটিকিট, মুক্তিযুদ্ধ বিষয়ক কবিতা, ছবি, আমাদের জাতীয় ফুল শাপলা ও স্মৃতিসৌধ এবারের আয়োজনের অনুপ্রেরণা হিসেবে ব্যবহৃত হয়েছে। আমাদের পতাকার রং লাল ও সবুজ রং পোশাক ডিজাইনে বেশি গুরুত্ব পেয়েছে। এবারের আয়োজনে শাড়ি, পাঞ্জাবি, মেয়েদের টপস, সালোয়ার কামিজ, টি-শার্ট পাওয়া যাবে। এ ছাড়া শিশু কিশোরদের জন্য থাকছে পাঞ্জাবি, শাড়ি, টি-শার্ট, ফ্রক ও সালোয়ার কামিজ।

 

লাল সবুজে দেশিদশ

বছর ঘুরে বিজয় দিবস আসে বার বার। এবারেও গৌরবের বিজয় দিবস এসেছে আনন্দ আর উল্লাসে। দেশিদশের বিজয় দিবস উদযাপনের প্রতিপাদ্য লাল সবুজে দেশিদশ। তাই প্রতিবারের মতো এবারের বিজয় দিবসেও দেশিদশ সেজেছে জ্বলজ্বলে লাল সবুজে যেন সবুজের বুকে লাল সূর্যটা ঝলমল উচ্ছল প্রাণের বন্যা। সমকালীন ফ্যাশনকে সামনে রেখে অত্যন্ত আধুনিকতায় দেশিদশে একাধারে নিপুণ, কে-ক্রাফট, অঞ্জনস, রং বাংলাদেশ, বাংলার মেলা, সাদাকালো, বিবিআনা, দেশাল, নগরদোলা, সৃষ্টিসহ ১০টি ফ্যাশন হাউস সেজেছে লাল সূর্যের সবুজ ছায়ায়।


আপনার মন্তব্য