শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা
আপলোড : ২৭ ডিসেম্বর, ২০১৮ ২১:৫৫

যত আয়োজন

যত আয়োজন

রঙ বাংলাদেশ-এর শীত সম্ভার

বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ সময়মতই প্রস্তুত শীতসম্ভার নিয়ে। ঝরা পাতা ও জিওম্যাট্রিক থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। নীল, মেরুন, পেস্ট, মেজেন্টা, বেগুনি আর কমলার সঙ্গে রয়েছে কালো। খাদি, তাঁত, সুতি, লিলেন, ভয়েল, এন্ডি এবং ইন্ডাস্ট্রিয়াল কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, অ্যাম্ব্রয়ডারি, হাতের কাজ ইত্যাদি। কেবল মেয়েদের নয়, ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, কোটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল আর শার্ট (হুডিওয়ালা)। রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের যে কোনো আউটলেটেই পাবেন চমৎকার এই শীত সংগ্রহ। তাই আজই সংগ্রহ করুন নতুন শীত পোশাক।

ইজির উইন্টার কালেকশন

ছেলেদের ফ্যাশনে এক্সক্লুসিভ কালেকশনে ইজি বরাবরই এগিয়ে। এই শীতে ইজির সব আউটলেট সেজেছে উইন্টার কালেকশনে। পাশ্চাত্য ফ্যাশনের চলতি ধারার সঙ্গে সমন্বয় রেখে তরুণদের জন্য বর্ণিল পোশাকে সেজেছে ইজি। পুরুষদের শীতকালীন ফ্যাশনে  প্রাধান্য পাচ্ছে স্লিম ফিট কাট। ইজির উইন্টার কালেকশনে রয়েছে ফুলস্লিভ টি-শার্ট, হুডি, জ্যাকেট, সোয়েটার, কোট, জিন্স, গ্যাবার্ডিনসহ নানা ট্রেন্ডি পোশাক। ইজির পোশাকের সবচেয়ে বড় বিশেষত্ব হচ্ছে পোশাকগুলো একদিকে ট্রেন্ডি, অন্যদিকে দামও সাধ্যের মধ্যে। যোগাযোগ: ০১৭১১১০৪২৪৯; পেইজ: Easy Fashion Ltd.

মুসলিম কালেকশনে ফুলস্লিভ ক্যাজুয়াল শার্ট

মুসলিম কালেকশন নিয়ে এসেছে নতুন ক্যাজুয়াল ফুলস্লিভ আউটফিট শার্ট। কাস্টমারের চাহিদার প্রতি লক্ষ্য রেখে শতভাগ সুতি কাপড়ে তৈরি ভিন্ন ডিজাইনের এসব শার্ট। এ ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন বিভিন্ন ডিজাইনের ফুলহাতা টি-শার্ট, পলোশার্ট, ফুলহাতা শার্ট। বিক্রয়কেন্দ্র: মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা। মোবাইল : ০১৭৯২-৪৫২২২২।

অনলাইন শপ সুহৃদ

শীতের হিমেল বাতাসের কথা মাথায় রেখে অনলাইন ফ্যাশন শপ সুহৃদ বেশ কিছু স্টাইলের পোশাক এনেছে। আবহাওয়া বিবেচনায় শীত উপলক্ষে অনলাইন ফ্যাশন শপ সুহৃদ বাজারে এনেছে মনোরম ডিজাইনের শার্ট ও কুর্তি। এ ছাড়াও বিভিন্ন রকম আরামদায়ক পোশাকে অ্যাপলিক, অ্যাম্ব্রয়ডারি, কারচুপি, হাতের ভরাট কাজ ও বিভিন্ন লেস ব্যবহার করে দেওয়া হয়েছে নান্দনিক ছোঁয়া। ফেসবুক: www.facebook.com/shuhrid.bd.

বাণিজ্যমেলায় ট্রাস্ট মার্ট

বিশ্বসেরা জনপ্রিয় সব ব্র্যান্ডের প্রোডাক্ট এক ছাদের নিচে নিয়ে এসে সুনাম কুড়িয়েছে ট্রাস্ট মার্ট। এবারের বাণিজ্যমেলায় ২ নম্বর গেটের পাশে ১০ নম্বর ফরেন প্যাভিলিয়নে দেখা মিলবে ট্রাস্টমার্টের। লাইফস্টাইল প্রোডাক্টের পাশাপাশি ট্রাস্ট মার্টে লেগেছে ব্রাইডালের ছোঁয়া। এই বিয়ের থাকছে শেরওয়ানি, পাঞ্জাবি, পাগড়ি, নাগ্রা, গাউন, লেহেঙ্গা, সালোয়ার স্যুট, স্যুট-কোট। পাচ্ছেন আন্তর্জাতিক ব্র্যান্ডের শার্ট, টি-শার্ট, জিন্স, গ্যাবার্ডিন, সালোয়ার-কামিজ, কুর্তি, জিন্স, টপস, প্লাজো, ওড়না, ফতুয়া ও বিভিন্ন ফ্যাশন এক্সেসরিজ। যোগাযোগ- ট্রাস্ট মার্ট, লেভেল-জিএফ, দোকান নম্বর- ১৮, ১৯, ২০ [গ্রাউন্ড ফোর], যমুনা ফিউচার পার্ক, বারিধারা, ঢাকা।


আপনার মন্তব্য