মঙ্গলবার, ২১ জুন, ২০১৬ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে. সি. পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি গ্রহমাতা চন্দ্র, দেবগুরু বৃহস্পতি ও দেবসেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান।

আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সেই সঙ্গে বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে। প্রেমীযুগল সাবধান।

মেষ  [২১ মার্চ-২০ এপ্রিল]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ফিরে পাওয়ার জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত থাকতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভার তীব্রগতির বাহনসহ সব প্রকার অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য কলহ-বিবাদের মীমাংসা হবে তথা প্রেমীযুগলের প্রেম সমাজে স্বীকৃতি পাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পুনরুদ্ধার তথা সম্ভাব্য ক্ষেত্রে হারানো বুকের ধন বুকে ফিরে আসবে। পুরনো আসবাবপত্র, যানবাহন বিক্রি ও নতুন ক্রয়ের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যে প্রেম বন্ধুত্ব ভ্রমণ বিনিয়োগ শুভফল প্রদান করবে। তথা রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই সমানতালে ব্যয় হবে কিন্তু ফল হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে।

সিংহ  [২১ জুলাই-২১ আগস্ট]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ-সম্পত্তি ব্যবসা-বাণিজ্য ফিরে পাওয়ার সম্ভাবনা। শিক্ষার্থীদের মন লেখাপড়ার প্রতি আকৃষ্ট হওয়ায় উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন নচেৎ মানদণ্ডে দণ্ডিত হবেন। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে পড়বে।

কন্যা  [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। ঘুষ উেকাচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন, ক্রয়-বিক্রয় ও অস্ত্রশস্ত্র বহন থেকে বিরত থাকুন।

তুলা  [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়ন তথা বিদেশগমনের স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই অতিথি সেবায় ব্যস্ত হয়ে থাকতে হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। শিক্ষার্থীদের মন ফেসবুকসহ অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট হয়ে পড়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ধন উপার্জনের সব রাস্তা খুলে যাবে। বেকারদের কর্মপ্রাপ্তি নতুন ব্যবসার পরিকল্পনা বাস্তবায়ন তথা যানবাহন লাভের স্বপ্ন বাস্তবায়িত হবে। প্রেমীযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যত্পরোনাস্তি ক্ষতির সম্ভাবনা প্রবল।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]    

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মক্ষেত্রে হয়রানিমূলক দূর বদলি অপরদিকে লাগামহীন খরচের চাপ পকেট শূন্য করে ছাড়বে। অবশ্য বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতে চলুন।

কুম্ভ  [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠা সমানতালে প্রাপ্ত হবেন। সংসার সমাজে আপনার গুরুত্ব বেড়ে উঠবে। সহকর্মীদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সম্পন্ন হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হবে।

মীন  [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা দূর থেকে আসা ডাক বেকারদের জীবন ধন্য করবে। বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরায় সম্পত্তি লাভের পথ প্রশস্ত হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর