শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ২২:৫৩

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি, আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, পরমযোগী গ্রহ শনি মহারাজ ও পরিবর্তনশীল গ্রহচন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনুরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, কর্ম ও ব্যবসা বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রতি প্রসন্ন হয়ে ইচ্ছিত স্থানে বদলি তথা পদোন্নতির পথ সুগম করবে।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা যোগ্য কর্মলাভের আশায় বিদেশ গমনের পথ প্রশস্ত হবে, হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংশা হওয়ায় গোটা পরিবারে মুক্তির জোয়ার বইবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারাজীবনের পাথেয় হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসায় হারানো সম্পত্তি পূনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। প্রেমী যুগল, সতর্কতার সাথে চলুন নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডিত হবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

টাকা পর্যসা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে, দূর থেকে আসা ফোন অপ্রিয় সংবাদে মন বিষন্ন হয়ে পড়তে পার। শ্রমিক-কর্মচারীদের মনে স্বতঃস্ফূর্ততা আপনার আটকে থাকা কাজ সবল করবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতের শ্রম-অর্থ দুটোই ব্যয় হবার সম্ভাবনা।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পশরা সাজবে। সন্তানদের ফেরিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে। মন সুর সংগীত ধর্ম আধ্যাত্মিকতা ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শুভ অপেক্ষা অশুভফলই বেশি ঘটতে থাকায় মন বিষণœ হয়ে পড়বে। টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তনে ধানের ঘানি টানা আরম্ভ হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল তথা ব্যবসা বাণিজ্যে মজুদ মালের দামফুলে ফেঁপে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে, শত্রু ও বিরোধী পক্ষরা পিছু হটতে বাধ্য হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নত করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে। বিবাহযোগ্যদের বিবাহ প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি তথা নিঃসন্তান দম্পতির কোল আলোকিত হয়ে উঠতে পারে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বিদেশ গমনেচ্ছুদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে হবে। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। দীর্ঘদিনের দাম্পত্য কলহ-বিবাদের মীমাংশা হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

জীবন সঙ্গী শশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে তথা ওই বিবাহে প্রচুর উপহার উপঢৌকনাদিও প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অবশ্য শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দেবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শ্রম অনুপাতে ফললাভ না হওয়ায় মন বিষণœ হয়ে পড়বে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে।


আপনার মন্তব্য