শনিবার, ৮ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য ন্যায়ের দেবতা শনি মহারাজ ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র  মেরামতে নাজেহাল হতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ডাকযোগে প্রাপ্ত সংবাদ গোটা পরিবারে খুশির বার্তা দেবে। আয়-উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হারানো ধন-সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে হাজির হবে। হাতে থাকা কাজ সহজে সম্পন্ন হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন ও হঠকারী সিদ্ধান্ত বর্জন করুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শুভ অপেক্ষা অশুভ ফলের মাত্রা বেশি ঘটতে পারে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্রুতগতির বহন বর্জনীয়।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ অনুচিত কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মালিক-ভাড়াটিয়ার মধ্যকার মতানৈক্য বাড়তে পারে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা। ভ্রমণ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। জীবনসঙ্গী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত-প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে। শত্রুরা অবশ্য পরাস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের বলে ফসল ঘরে তুলতে সক্ষম হবেন। শত্রু ও বিরোদীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। লৌকিকতায় প্রচুর ব্যয় হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারসামগ্রীও প্রাপ্ত হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর