বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি গ্রহপিতা রবি, দেবগুরু বৃহস্পতি ও বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। প্রায় শেষ হয়ে আসা কাজ আটকে যেতে পারে। অবশ্য সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের মুখে হাসির ঝলক ফুটতে পারে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের শারীরিক অসুস্থতা থেকে মুক্ত হবেন। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। প্রেমিকযুগল সতকর্তার সঙ্গে চলাফেরা করুন নচেৎ দন্ডিত হতে পারেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাঙা বন্ধুত্ব জোড়া লাগার সম্ভাবনা।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে। মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও পাবেন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিংয়ে বিনিয়োগ না করাই শ্রেয় হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

অর্থ উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ হবে। দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূসম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ প্রশস্ত হবে। মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। প্রেম, রোমান্স, বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে সাজসাজ করবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধু-বান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সযোগ থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় হবে। আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষীর কৃপার সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। গৃহবাড়িতে নতুন আসাববপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয়-ব্যয় সমান হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর