শিরোনাম
প্রকাশ : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১৬:৩৫

ব্রিজ ভেঙে ড্রেনে বরযাত্রী, এরপর...

অনলাইন ডেস্ক

ব্রিজ ভেঙে ড্রেনে বরযাত্রী, এরপর...

ধুমধামে চলছে বিয়ে বাড়ির আয়োজন। চলছে খাওয়া-দাওয়া, হই-হুল্লোড় আর উদ্দাম নাচ। এরই মধ্যে হাজির বরযাত্রীও। কিন্তু এমনই সময়ে আচমকা ছন্দপতন। বিয়ের সানাইয়ের সুর বদলে গেল বিষাদে।

ভারতীয় সংবাদ মাধ্যমগুলোতে প্রকাশিত প্রতিবেদন বলা হয়েছে, ঘটনাটি ভারতের নয়ডার হোশিয়ারপুর গ্রামের। গাজিয়াবাদের ব্যবসায়ী অমিত যাদবের (৩৫) সঙ্গে দিল্লির কনে সোনমের (৩২) বিয়ে ঠিক হয়েছিল। ফেব্রুয়ারির ৯ তারিখ হোশিয়ারপুরের বিখ্যাত হলো অলিভ গার্ডেনে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হয়। কিন্তু বিয়ের দিনই ঘটল অদ্ভূত এক কাণ্ড।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, রাস্তা থেকে অলিভ গার্ডেনে ঢুকতে একটি ছোট ব্রিজ পড়ে। সেই ব্রিজের নীচ দিয়ে বড় একটি হাইড্রেন বয়ে গেছে। বিয়ের অনুষ্ঠানে বরকে নিয়ে যোগ দিতে বরযাত্রী ব্রিজটির উপরে উঠে নাচ শুরু করেন। প্রায় ১০ মিনিট ধরে চলে উদ্দাম নাচ। কিন্তু আচমকাই ওই ব্রিজ ভেঙে সোজা ড্রেনের মধ্যে পড়ে যান প্রত্যেকে।

অলিভ গার্ডেনের নিরাপত্তারক্ষী জানিয়েছেন, বরসহ অন্তত ১২ জন বরযাত্রী ড্রেনের মধ্যে পড়ে যান। দুর্ঘটনায় আহত হয় দুই শিশুও। জখম হয়েছেন বর অমিত যাদবও। ড্রেনের মধ্যে বেশিরভাগই নিজেদের গয়না ও মোবাইল ফোন হারিয়ে ফেলেন। ড্রেনটি অনেকটা গভীর হওয়ায় উঠতে অনেক সমস্যা হয়। শেষে পুলিশ ও গ্রামবাসীদের মদদে বরযাত্রীদের ড্রেন থেকে তুলে নিয়ে আনা হয়।

ঘটনার পরেই অলিভ গার্ডেনের কর্তৃপক্ষের দিকে আঙুল তুলেছেন কনেপক্ষের যাত্রীদের অনেকে। তবে ইতিমধ্যে হল মালিক ওপি শর্মা ক্ষতিপূরণ বাবদ ৩ লাখ টাকা ফিরিয়ে দিয়েছেন। তিনি জানিয়েছেন, এমন ঘটনা এই প্রথম ঘটলো, যা ১৫ বছরে ঘটেনি।

বিডি প্রতিদিন/১১ ফেব্রুয়ারি ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য