শিরোনাম
প্রকাশ : ২১ মে, ২০১৯ ১২:১০

মোদি চান আমি মরে যাই : কেজরিওয়াল

অনলাইন ডেস্ক

মোদি চান আমি মরে যাই : কেজরিওয়াল

ভারতের লোকসভা নির্বাচনের ফল প্রকাশিত হওয়ার দু'দিন আগে দিল্লির মুখ্যমন্ত্রী তথা আম আদমি পার্টির প্রধান অরবিন্দ কেজরিওয়াল বললেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তার মৃত্যু চান। 

এর আগে নিজের সরকারি নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন কেজরিওয়াল। এবার সরাসরি প্রধানমন্ত্রীকে   জড়িয়ে এসব কথা বলেন তিনি। 

গত কয়েক বছরে বারবার আক্রান্ত হয়েছেন অরবিন্দ কেজরিওয়াল। কখনও দিল্লির সচিবালয় ঢুকে তাকে লক্ষ্য করে লঙ্কার গুঁড়ো ছড়িয়ে দেওয়া হয়েছে। কখনও আবার প্রচার করতে গিয়ে থাপ্পড় খেয়েছেন। এ ধরনের আক্রমণ বারে বারে  হওয়াতেই তার আশঙ্কা তাকে মেরে ফেলার ছক কষা হয়েছে। 

একাধিকবার সংবাদ মাধ্যমে তাকে বলতে শোনা গিয়েছে, ‘আমার বাড়িতে কেন্দ্রীয় সংস্থা হানা দিচ্ছে। মন্ত্রিসভার সদস্য থেকে বিধায়কদের হেনস্থা করা হচ্ছে। আমার আত্মীয়দেরও বিপাকে ফেলার চেষ্টা হচ্ছে।' এবার সরাসরি দেশের প্রধানমন্ত্রীকে জড়িয়ে দিলেন এসব বলেন তিনি।

এর আগে, গত সপ্তাহে পাঞ্জাবের একটি নিউজ চ্যানেলকে আপ সুপ্রিমো বলেন, ‘প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর মতো তাকেও তার ব্যক্তিগত নিরাপত্তা রক্ষীরা মেরে ফেলতে পারেন।' এ নিয়ে নানা মহলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

এদিকে নিজের নিরাপত্তা রক্ষীদের নিয়ে এমন চাঞ্চল্যকর দাবি করায় কেজরিওয়ালের সমালোচনায় সরব হয়েছে বিজেপির দিল্লি শাখা। দলের মুখপাত্র প্রবীণ শঙ্কর কাপুর দিল্লি পুলিশকে এনিয়ে একটি চিঠিও লিখেছেন। তাতে তার দাবি কেজরিওয়ালের নিরাপত্তা প্রত্যাহার করা হোক। পাশাপাশি তাকে ক্ষমা চাইতে বলার দাবিও তোলা হয়েছে। সূত্র : এনডিটিভি


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর