শিরোনাম
প্রকাশ : ১৩ আগস্ট, ২০২০ ১৩:০০
আপডেট : ১৩ আগস্ট, ২০২০ ১৪:৩২

রাজনীতির মাঠে ইমরানকে হারানোর ঘোষণা মিয়াঁদাদের

অনলাইন ডেস্ক

রাজনীতির মাঠে ইমরানকে হারানোর ঘোষণা মিয়াঁদাদের

বিশ্বকাপজয়ী পাকিস্তান অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন দেশটির সাবেক তারকা ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদ। রাজনীতিতে নামলে ইমরান খানকে পরাজিত করার হুঙ্কার দিয়েছেন তিনি। গতকাল বুধবার নিজের ইউটিউব চ্যানেলে এসব কথা বলেন মিয়াঁদাদ। খবর দ্য টাইমস অব ইন্ডিয়ার।

ইমরান খান পাকিস্তানের ক্রিকেটকে একেবারে ধ্বংস করে দিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। জাভেদ মিয়াঁদাদ বলেন, 'শুধু খেলার মাঠেই নয়, রাজনীতির মাঠেও তোমাকে হারাতে আমার অসুবিধা হবে না।'

ইমরান খানকে স্বরণ করে দিয়ে তিনি বলেন, খেলার মাঠে আমি তোমার অধিনায়ক ছিলাম। আমি তোমাকে সবসময় পরিচালনা করেছি। আর এখন তুমি ইশ্বরের ন্যায় আচরণ করছ।

জাভেদ মিয়াঁদাদ বলেন, ‘এ মুহূর্তে পাকিস্তান ক্রিকেট বোর্ডে (পিসিবি) যারা দায়িত্বে আছেন, তাদের কারও ক্রিকেটের প্রাথমিক ধারণাটুকু নেই। আর ইমরান খানের সুপারিশেই এসব অদক্ষ লোক বোর্ডে স্থান পেয়েছে। বিষয়টি পাকিস্তান ক্রিকেটের জন্য খুবই ক্ষতিকর।

মিয়াঁদাদ বলেন, ব্যক্তিগতভাবে আমি এ বিষয়ে ইমরানের সঙ্গে কথা বলব। পাক ক্রিকেটের পক্ষে ক্ষতিকর এমন কাউকেই আমি ছাড়ব না। এ বক্তব্যের পরই পাক প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ ছুড়ে দেন মিয়াঁদাদ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর