১৫ আগস্ট, ২০২০ ১৬:১৮

লেবাননের পাশে দাঁড়াতে মিয়া খলিফার ‘বিখ্যাত’ চশমা নিলামে

অনলাইন ডেস্ক

লেবাননের পাশে দাঁড়াতে মিয়া খলিফার ‘বিখ্যাত’ চশমা নিলামে

লেবাননের রাজধানী বৈরুতের ভয়াবহ বিস্ফোরণে হতাহতদের সহায়তার জন্য সাবেক পর্নস্টার মিয়া খলিফা তার বিখ্যাত চশমা নিলামে তুলেছেন। সংগৃহীত অর্থ তিনি রেড ক্রসের মাধ্যমে লেবাননের ক্ষতিগ্রস্তদের সাহায্যে ব্যয় করবেন। খবর নিউইয়র্ক পোস্টের।

খবরে বলা হয়েছে, সাবেক পর্নস্টারের এই চশমাটি ই-বেয় নামক একটি অনলাইন বেটিং সাইটের ওয়েবসাইটে নিলামে তোলা হয়েছে। এ পর্যন্ত চশমাটির মূল্য ১ লাখ ডলার উঠেছে।

এ বিষয়ে সোশ্যাল মিডিয়ায় মিয়া খলিফা জানিয়েছেন, তাঁর বিখ্যাত চশমা তিনি নিলামে তুলছেন। সেটি বিক্রি করে যে অর্থ তিনি পাবেন, তা বিস্ফোরণ বিধ্বস্ত দেশের রেড ক্রসের ত্রাণ তহবিলে তুলে দিবেন। 

তিনি ইনস্টাগ্রামে আরও লিখেছেন, ‘আমি শুধু সৃজনশীল হওয়ার চেষ্টা করছি। অনেকে অনেকভাবে ত্রাণ সংগ্রহ করতে পারেন। তবে চাই না এই বিপর্যয়ের সময় আলোচনাটা অন্যদিকে ঘুরে যাক।’

উল্লেখ্য, ২০১৫ সালে তিন মাসের মধ্যে ১১টি পর্নোগ্রাফিতে দেখা গিয়েছিল মিয়া খলিফাকে। যার মধ্যে হিজাব পরে একটি নীল ছবি ঝড় তুলেছিল গোটা বিশ্বে। ভিডিও প্রকাশ্যে আসার পর মিয়াকে প্রাণনাশের হুমকি দেয় কট্টরপন্থীরা। তবে ২০১৫ সালের পর থেকে তিনি আর পর্নোগ্রাফিতে অভিনয় করেননি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর