১৭ জানুয়ারি, ২০২১ ২১:৩৬

ভারতে ১৩ বছরের কিশোরীকে পাঁচদিনে দু’‌বার গণধর্ষণ, অভিযুক্ত ৯

অনলাইন ডেস্ক

ভারতে ১৩ বছরের কিশোরীকে পাঁচদিনে দু’‌বার গণধর্ষণ, অভিযুক্ত ৯

প্রতীকী ছবি

নারী নিগ্রহের বিরুদ্ধে ভারতের মধ্যপ্রদেশে ১৪ দিন ধরে প্রচার চালাচ্ছে শিবরাজ সিং চৌহান সরকার। এরকম সময়েই তার রাজ্যে ফের প্রকাশ্যে এল ভয়াবহ এক গণধর্ষণের ঘটনা। রাজ্যের উমারিয়া জেলায় ১৩ বছরের এক কিশোরীকে অপহরণ করে পাঁচদিনে দু’‌বার গণধর্ষণ করল ৯ জন।

জানা গেছে, এরই মধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গত ৪ জানুয়ারি কিশোরীকে অপহরণ করে তারই পরিচিত এক যুবক। সেই যুবক এবং তার ছয় বন্ধু দু’দিন ধরে গণধর্ষণ করে ওই কিশোরীকে। কাউকে বললে খুনের হুমকি দিয়ে ভিকটিমকে ছেড়ে দেওয়া হয়। কিশোরী বাড়ি ফিরে গেলেও কাউকে জানায়নি। 

পরে ১১ জানুয়ারি ফের অপহরণ করে অভিযুক্ত সাতজনের একজন। তাকে জঙ্গলে আটকে রেখে ধর্ষণ করা হয় এবং ডেকে আনা হয় আরও দু’‌জনকে। সেই দু’জনও কিশোরীকে আগে ধর্ষণ করেছিল। রাস্তার পাশে একটি খাবারের দোকানেও কিশোরীকে আটকে ধর্ষণ করা হয়। এরপর তাকে ছেড়ে দেয় ওই তিনজন। তখন দুই ট্রাকচালক তাকে ফের তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। 

এ ঘটনার পরের দিন কোনও মতে পালিয়ে নিজের বাড়িতে যায় কিশোরী এবং থানায় অভিযোগ করেন। এরপরই পুলিশ অভিযুক্তদের ৭ জনকে গ্রেফতার করে। সূত্র : আজকাল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর