৮ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৩৯

ছিনতাইকারীকে রুখে দেওয়া তরুণীর সাহসিকতার ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

ছিনতাইকারীকে রুখে দেওয়া তরুণীর সাহসিকতার ভিডিও ভাইরাল

ছিনতাইকারীকে রুখে দেওয়া তরুণীর সাহসিকতার ভিডিও ভাইরাল

নিজের মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা ব্যর্থ করে দিয়েছেন ভারতের নয়াদিল্লির বদরপুরের এক তরুণী। ফলে মোবাইল ছাড়াই ছিনতাইকারী পালিয়ে যেতে বাধ্য হন।

ওই এলাকার একটি গোপন ক্যামেরায় (সিসিটিভি) রেকর্ড হয়ে যায় ঘটনাটি। মোবাইল রক্ষায় তরুণীর সাহসিকতার এই ভিডিও এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

পুলিশ জানায়, ঘটনাটি গত ৪ সেপ্টেম্বর ঘটে। তরুণী তাজপুর পাহাড়ি নামের এলাকায় তার বন্ধুর সঙ্গে দেখা করে বাসায় ফিরছিলেন।

১৪-সেকেন্ডের ভিডিওটিতে দেখা যায়, ফোন ছিনিয়ে পালানোর সময় ছিনতাইকারীর হাত সর্বশক্তি দিয়ে চেপে ধরেন ওই তরুণী। এ সময় ওই ব্যক্তি পাল্টা আঘাত করেন তরুণীটিকে। তরুণীকে কয়েকটি ঘুষিও মারেন। এতেও তিনি ছেড়ে দেননি ছিনতাইকারীর হাত। ওই ব্যক্তি নিজেকে মুক্ত করার চেষ্টা করেন, কিন্তু তরুণীর কবজি শক্তিশালী ছিল। ধস্তাধস্তির একসময় ছিনতাইকারীর পায়ের সেন্ডেল খুলে যায়। তখন ছিনতাইকারী ভয়ংকরভাবে তরুণীকে আঘাত করেন। তরুণীর কাঁধে সজোরে ঘুষি মারেন। এর পরপরই ক্যামেরার ফ্রেম থেকে বাইরে চলে যান তারা।

টি-শার্ট-ট্রাউজার পরা ওই তরুণীর পায়ে স্নিকার, কাঁধে ঝোলানো ব্যাগ ছিল। যখন তরুণী ছিনতাইকারীর একটি হাত জাপটে ধরেন। তার অন্য হাতে ছিল মোবাইল ফোনটি।  

যেখানে ঘটনাটি ঘটেছে সেটিকে নির্জনস্থান বলে মনে হচ্ছে এবং আশপাশে বেশ কয়েকটি গাড়ি থামা অবস্থায় দেখা যায়।

পুলিশ জানায়, রাত সাড়ে ১১টার দিকে তারা ফোনকল পান। ঘটনাস্থলে পৌঁছানোর আগে ওই ব্যক্তি পালিয়ে যান। সংঘর্ষের সময় ফোনটি ছিটকে পড়ায় ওই ব্যক্তি তা আর নিতে পারেননি।

এ ঘটনায় মামলা করা হয়েছে এবং ভিডিওতে দেখা ব্যক্তিকে খুঁজছে পুলিশ। 

সূত্র : এনডিটিভি

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর