৩ নভেম্বর, ২০২২ ১৯:৪৭

আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন, জানালেন আশঙ্কামুক্ত ইমরান খান

অনলাইন ডেস্ক

আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন, জানালেন আশঙ্কামুক্ত ইমরান খান

ভাগ্য জোরে বেঁচে গেছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। আর সে জন্য ভাগ্য নয়, আল্লাহকে ধন্যবাদ জানালেন তিনি। ডান পায়ে তিন থেকে চারটি গুলি লেগে বর্তমানে লাহোরের একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ইমরান খান।

লাহোরের একটি হাসপাতাল থেকে এক বিবৃতিতে ইমরান খান বলেন, আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন। আল্লাহর ইচ্ছায় আমি আবার লড়াই করবো।

গত শুক্রবার থেকে পাকিস্তান জুড়ে লং মার্চ শুরু করেছেন ইমরান। সে দেশে গণতন্ত্রকে ফিরিয়ে আনার দাবিতে এই যাত্রা করছেন তিনি। তার অংশ হিসেবে পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চের অর্ন্তভুক্ত একটি সমাবেশে গুলিবিদ্ধ হয়েছেন দেশটির সাবেক প্রধানমন্ত্রী ও পিটিআই চেয়ারম্যান ইমরান খান। এই ঘটনায় আহত হয়েছেন বেশ কয়েকজন পিটিআই নেতা।

পিটিআই প্রধান ইমরান ইসমাইল হামলার সময় যিনি ইমরান খানের পাশে ছিলেন বলেন, আক্রমণকারী সরাসরি কন্টেইনারের সামনে এসে একটি একে-৪৭ দিয়ে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালাচ্ছিল। তিনি জানান, ইমরান খানের পায়ে তিন থেকে চারটি গুলি করা হয়েছে। ফয়সাল জাভেদসহ আরও পিটিআই নেতা আহত হয়েছেন বলে নিশ্চিত করেছেন তিনি।

পিটিআই নেতা ফাওয়াদ চৌধুরী নিশ্চিত করেছেন, ইমরান খান আশঙ্কামুক্ত, তাকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে ইমরান খানকে লক্ষ্য করে গুলি চালানো অজ্ঞাত এক বন্দুকধারীকে গ্রেপ্তার করা হয়েছে।

পাকিস্তানি দৈনিক দ্য ডন জানিয়েছে, ইমরানকে লক্ষ্য করে গুলি ছোড়ার অল্প সময়ের মধ্যেই বন্দুকধারীকে গ্রেপ্তার করা হয়। ওই ব্যক্তির নাম-পরিচয় এখনও জানা যায়নি, তবে সংবাদমাধ্যমে বন্দুক উঁচিয়ে ধরা অবস্থায় তার একটি অস্পষ্ট ছবি প্রকাশিত হয়েছে। সূত্র: জিও টিভি, আল-জাজিরা

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর