Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১ ফেব্রুয়ারি, ২০১৭ ১০:৩৫

ফেসবুকে আপত্তিকর ছবি দেখে আত্মঘাতী ছাত্রী

অনলাইন ডেস্ক

ফেসবুকে আপত্তিকর ছবি দেখে আত্মঘাতী ছাত্রী

সাবেক প্রেমিকের ফেসবুকে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি পোস্ট করা দেখে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছেন একাদশ শ্রেণির ছাত্রী। সোমবার ভারতের জলপাইগুড়ির ময়নাগুড়ির মাধবডাঙার শর্মা পাড়ায় নিজের বাড়িতেই আত্মহত্যা করেন ওই ছাত্রী। 

জানা যায়, ওই ছাত্রীর পাশের বাড়িতেই থাকেন অভিযুক্ত যুবক প্রদীপ রায়। দীর্ঘ কয়েক মাস ধরে দুইজনের সম্পর্কের ঘনিষ্ঠতা বাড়ে। অভিযুক্ত প্রদীপের সঙ্গে মেয়ের সম্পর্ক মেনে নিতে পারেননি বাবা। ছাত্রীর পরিবারের পক্ষ থেকে অন্যত্র বিয়ের জন্য সম্বন্ধ দেখা হয়। এই খবর প্রদীপের কাছে পৌঁছায়। এতে ক্ষিপ্ত হয়ে গত রবিবার প্রদীপ নিজের ফেসবুকে ওই ছাত্রীর বিতর্কিত ছবি পোস্ট করেন। ফেসবুক পোস্ট দেখে অপমানে বাড়ির বাইরে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেন ওই ছাত্রী। বাড়ির অদূরে কালভার্টের নীচ থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার হয়।

মৃত ছাত্রীর মামা অভিযোগ করে বলেন, ‘প্রদীপের ফেসবুকে পোস্ট দেখেই আত্মঘাতী হয়েছে আমাদের মেয়ে। এবিষয়ে পুলিশে অভিযোগ করেছি।’ 

ময়নাগুড়ির থানার আইসি সুকুমার মিশ্র জানান, লাশের ময়নাতদন্ত করা হচ্ছে। ঘটনার তদন্ত করছে পুলিশ। তবে অভিযুক্ত যুবক পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/০১ ফেব্রুয়ারি ২০১৭/এনায়েত করিম


আপনার মন্তব্য