শিরোনাম
প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১৪
আপডেট : ১১ সেপ্টেম্বর, ২০২০ ২১:৫৭

করোনা নিয়ে দিদিমণি ঢং করছেন: দিলীপ ঘোষ

কলকাতা প্রতিনিধি:

করোনা নিয়ে দিদিমণি ঢং করছেন: দিলীপ ঘোষ

‘নভেল করোনা ভাইরাস’ চলে গেছে বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের বিজেপি সভাপতি ও দলটির সাংসদ দিলীপ ঘোষ। তার অভিমত ‘দিদিমণি (মমতা ব্যনার্জি) শুধু ঢং করছেন, লকডাউন করছেন যাতে বিজেপি মিটিং-মিছিল না করতে পারে!’

রাজ্যটির হুগলী জেলার ধনিয়াখালিতে একটি দলীয় অনুষ্ঠান থেকে বুধবার দিলীপ ঘোষ এসব মন্তব্য করেন। তিনি বলেন ‘এত ভিড় দেখে দিদির ভাইদের শরীর খারাপ। এটা করোনাতে নয়, বিজেপির ভয়ে শরীর খারাপ। করোনা চলে গেছে, দিদিমণি শুধু শুধু ঢং করছেন, লকডাউন করছেন যাতে বিজেপি মিটিং মিছিল না করতে পারে। কিন্তু বন্ধুরা, আমরা যেখানে বেরিয়ে পড়বো সেখানেই মিছিল হয়ে যাবে। যেখানে দাঁড়িয়ে যাবো সেখানেই মিটিং হয়ে যাবে। কেউ আটকাতে পারবে না।’ 

পরিসংখ্যা বলছে গত চব্বিশ ঘণ্টায় ভারতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৬,৫৫১ জন। গোটা দেশে মোট আক্রান্তের সংখ্যা ৪৫.৬ লাখ। মৃত্যুর সংখ্যাও কম নয়, ইতিমধ্যেই করোনার বলি হয়েছে ৭৬,২৭১ জন। 

অন্যদিকে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তরফে প্রাপ্ত সর্বশেষ তথ্য অনুযায়ী রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা ১,৯৩,১৭৫ লাখ। মৃত্যু হয়েছে ৩৭৭১ জনের। এর মধ্যে গত চব্বিশ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৪১ জনের। গত কয়েক সপ্তাহ ধরে প্রতিদিন গড়ে ৩ হাজার মানুষ আক্রান্তে হচ্ছে এ রাজ্যে। এমনকি যে জেলায় দাঁড়িয়ে বিজেপি সভাপতি এই মন্তব্য করেছেন সেই হুগলী জেলাও করেনায় আক্রান্ত সংখ্যার নিরিখে রাজ্যের মধ্যে পঞ্চম স্থানে রয়েছে। তারপরও দিলীপ ঘোষের এই দাবি।

দিলীপ ঘোষের র‌্যালি উপলক্ষ্যে এদিন বহু দলীয় কর্মী উপস্থিতি ছিলেন। যদিও স্বাস্থ্য বিধি মেনে চলার কোন লক্ষণই কারোর মধ্যে দেখা যায়নি। অধিকাংশের মুখেই ছিল না কোন মাস্ক। বজায় ছিল না কোন সামাজিক দূরত্ব। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর