২৪ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:২৩

বাংলাকে মাটিতে বিজেপিকে কবর দিন : মমতা

অনলাইন ডেস্ক

বাংলাকে মাটিতে বিজেপিকে কবর দিন : মমতা

ফাইল ছবি

বাংলাকে বাঁচতে দিন, আর এই মাটিতে বিজেপিকে ভালো করে কবর দিন বলে মন্তব্য করেছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা ব্যানার্জি। তিনি বলেন, এদেশে দুটো নেতা আছে, একটা হচ্ছে হোঁদল কুতকুত, অন্যটা কিম্ভূত কিমাকার! গায়ের জোর দেখাচ্ছেন! আমাদের ঘরের মা-বোনেদের বলছেন কয়লা চোর! আর তোমার সারা গায়ে ময়লা লেগে আছে! নোটবন্দির টাকা কোথায় গেল, নরেন্দ্র মোদি জবাব দাও। 

আজ বুধবার হুগলীতে দলীয় সবামেশে বক্তব্য রাখার সময়ে ওই মন্তব্য করেন মমতা। এসময় মূলত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে টার্গেট করে তাদের তীব্র সমালোচনা ও কটাক্ষ করেন তিনি।

মমতা বলেন, ‘আমি পরিষ্কার করে বলতে চাই। অন্য পার্টির লোককে তোলাবাজ বলবেন? আর আপনার পার্টি কী ওয়াশিং মেশিন? আমি এক পয়সা মাইনে নিই না। আমি মানুষকে সেবা করি, এটাই আমার কাজ। এত বড় সাহস! মা বোনেদের বলছেন কয়লা চোর? আর আপনারা কয়লা চোরের হোটেলে থাকছেন। আপনারা কী ভাবেন, আমি জানি না?’

বিজেপি নেতাদের টার্গেট করে তিনি বলেন, ‘গুজরাট বাংলা শাসন করবে না। বাংলাই বাংলা শাসন করবে। এক একটা লুটেরা! কারও কান কাটা, কারও নাক কাটা, কারও চোখ কাটা, কারও পা কাটা। দুর্গাপুরে ওরা একটা হোটেল বুক করেছে। ওই হোটেল কোন কয়লা মাফিয়ার জিজ্ঞেস করুন। একাট দেশের প্রধানমন্ত্রী হয়ে মিথ্যে কথা বলেন! আমি প্রধানমন্ত্রী শব্দটা বলতে চাই না। কারণ উনি আজ আছেন, কাল চলে যাবেন। এই দেশে এখন দু’টো নেতা। একটা নেতা হচ্ছে হোদল কুতকুত, আরেকটা নেতা  হচ্ছে কিম্ভূতকিমাকার!গায়ের জোর দেখাচ্ছে! 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর