শিরোনাম
প্রকাশ : ২৩ জুন, ২০২১ ০৮:২৯
আপডেট : ২৩ জুন, ২০২১ ১০:৪৩
প্রিন্ট করুন printer

এবার লোকসভায় নুসরাতের নামে নালিশ!

অনলাইন ডেস্ক

এবার লোকসভায় নুসরাতের নামে নালিশ!
ফাইল ছবি
Google News

বিতর্ক কিছুতেই পিছু ছাড়ছে না পশ্চিমবঙ্গের সাংসদ ও অভিনেত্রী নুসরাত জাহানের। এবার তার বিরুদ্ধে ভারতের লোকসভায় স্পিকারের কাছে নালিশ জানিয়েছেন বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। তিনি বলেছেন, নিজের জীবন নিয়ে লোকসভায় মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য দিয়েছেন তৃণমূলের এই সাংসদ। 

জানা গেছে, নুসরাতের বিচার চেয়ে গত ১৯ জুন স্পিকারকে একটি চিঠি লিখেছেন উত্তরপ্রদেশের বিজেপি সাংসদ সংঙ্ঘমিত্রা মৌর্য। চিঠির সঙ্গে নুসরাতের লোকসভা প্রোফাইলও জুড়ে দেন তিনি। যেখানে স্বামী হিসেবে নিখিল জৈনের নাম উল্লেখ করেছেন তৃণমূল সাংসদ।

চিঠিতে তিনি লিখেছেন, ‘লোকসভায় শপথ গ্রহণের সময়ও নিজেকে নুসরাত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন তৃণমূল সাংসদ। তবে বৈবাহিক জীবন সম্পর্কে সম্প্রতি সংবাদমাধ্যমে নুসরাত যে বিবৃতি দিয়েছেন, তার সঙ্গে মিলছে না আগের তথ্য।’

তিনি আরও লিখেছেন, ‘২০১৯ সালের ২৫ জুন শাড়ি, সিঁদুর পরে হিন্দু নববধূর সাজে লোকসভায় শপথ নিয়েছিলেন নুসরাত। তখন কট্টরপন্থীদের রোষের মুখে পড়তে হয় তাকে। সেই সময় সাংসদদের একটা বড় অংশকে পাশে পেয়েছিলেন তৃণমূল সাংসদ। এমনকি সংবাদমাধ্যমে দেখা গিয়েছে, তার বিয়ের রিসেপশনে হাজির ছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ব্যক্তিগত জীবনে নুসরাত কী করছেন, তাতে কেউ নাক গলাচ্ছে না। তবে বৈবাহিক জীবন সম্পর্কে তার সাম্প্রতিক মন্তব্য এটাই ইঙ্গিত দেয় যে, লোকসভায় বিভ্রান্তিকর তথ্য পেশ করেছেন নুসরাত। যা অনৈতিক ও বেআইনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর