শিরোনাম
প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০২১ ১২:৫৩
প্রিন্ট করুন printer

দেহরক্ষীর রহস্যমৃত্যু, শুভেন্দুকে তলব করল সিআইডি

অনলাইন ডেস্ক


দেহরক্ষীর রহস্যমৃত্যু, শুভেন্দুকে তলব করল সিআইডি
শুভেন্দু অধিকারী
Google News

প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্য মৃত্যুর ঘটনায় পশ্চিমবঙ্গ রাজ্যের বিরোধী দল বিজেপির নেতা শুভেন্দু অধিকারীকে তলব করেছে সিআইডি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দুকে জিজ্ঞাসাবাদের জন্য তৈরি হয়েছে ৫ সিআইডি কর্মকর্তার একটি টিম। 

জানা গেছে, সোমবার বেলা ১১টায় ভবানীভবনে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছে শুভেন্দুকে। এই মামলায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরা করেছেন তদন্তকারীরা। তাদের বয়ানের ভিত্তিতে শুভেন্দুকে ডাকা হয়েছে বলে সিআইডি সূত্রে খবর। রাজ্যের বিরোধী দলনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ৪৩ পাতার একটি প্রশ্নপত্রও তৈরি করেছেন তদন্তকারীরা।

তবে একটি সূত্রের দাবি, সম্ভবত সিআইডির তলবে হাজিরা দেবেন না শুভেন্দু। পূর্বনির্ধারিত একটি বৈঠকের কারণে তিনি দিল্লিতে থাকবেন। শুভেন্দুর হয়ে তার আইনজীবী সিআইডিকে চিঠি পাঠিয়ে জবাব দিতে পারেন।

উল্লেখ্য, ২০১৮ সালে মাথায় গুলি লেগে আহত হন শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী ওরফে বাপি। পরে হাসপাতালে মৃত্যু হয় তার। ওই ঘটনায় সম্প্রতি শুভব্রতের স্ত্রী সুপর্ণা কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন। সেই মামলার তদন্তভার নেয় সিআইডি। অধিকারী-নিবাস শান্তিকুঞ্জ লাগোয়া বাড়িতে থাকতেন শুভব্রত। সেখানে গিয়েও তদন্ত করেছেন গোয়েন্দারা।

ঘটনা ও অভিযোগের সময়কালের ফারাক নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী। শাসক দল তৃণমূল কংগ্রেসের রাজনীতি রয়েছে বলে দাবি করেন তিনি। বিরোধী দলনেতা বলেছিলেন, ‘এফআইআরের ভিত্তিতে তৈরি হয়েছিল চূড়ান্ত চার্জশিট। এত পরে কেন এফআইআর করা হল? কারণ রাজনৈতিক। ওই পরিবারের সদস্য তৃণমূলের বিধায়ক।’

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর