১৮ মে, ২০২২ ১০:৪৮

প্রকাশিত হলো ‘ইউরোপে রবীন্দ্রনাথ’

অনলাইন ডেস্ক

প্রকাশিত হলো ‘ইউরোপে রবীন্দ্রনাথ’

অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠানে অতিথিরা

কলকাতা প্রেসক্লাবে অত্যন্ত আনন্দঘন পরিবেশে প্রকাশিত হলো ‘ইউরোপে রবীন্দ্রনাথ’। লিলি ইসলামের পরিকল্পনা, পরিচালনা ও গ্রন্থনায় অ্যালবামটি প্রকাশ করেছে কলকাতার ভাবনা রেকর্ডস। এর সহ পরিচালনা ছিলেন হিমাদ্রী শেখর ও যন্ত্রায়োজনে সুব্রত মুখোপাধ্যায়। সংগীতে ছিলেন লিলি ইসলাম ও উত্তরায়ণের শিক্ষার্থীবৃন্দ।  

গতকাল অ্যালবামটি প্রকাশ উপলক্ষে কলকাতা প্রেসক্লাবে চাঁদের হাট বসে। এসময় উপস্থিত ছিলেন ড. পবিত্র সরকার, শিল্পী হৈমন্তী শুক্লা, বিশ্বভারতীর প্রাক্তন উপাচার্য সবুজকলি সেন, শিল্পী শ্রীকান্ত আচার্য, রবীন্দ্রভারতীর সংগীতবিভাগের প্রধান অগ্নিভ বন্দোপাধ্যায়, শংকরলাল ভট্টাচার্য, ইন্দ্রানী ভট্টাচার্য ও ড. তানিয়া দাশ। 

আরও উপস্থিত ছিলেন কলকাতায় নিযুক্ত বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার আন্দালিব ইলিয়াস। এছাড়াও ছিলেন শিল্পী প্রবুব্দ্ধ রাহা, অলক রায় চৌধুরী, চন্দ্রাবলী রুদ্র দত্ত, সুছন্দা ঘোষ, অনিরুদ্ধ সিংহ, রাজ্যশ্রী ব্যানার্জী, লাজবন্তী রায়, আবৃত্তিশিল্পী মধুমিতা বসু, শোভনসুন্দর বসু ও বর্ণালী সরকার । 

ছিলেন বিখ্যাত চিত্রপরিচালক নন্দিতা রায়, সাবেক পুলিশ কমিশনার শ্রী সন্ধি মুখার্জি ও বাংলাদেশ ডেপুটি হাইকমিশনের প্রেস সচিব রন্জন সেনসহ আরও অনেকে। এসময় লিলি ইসলাম উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। একইসঙ্গে ভাবনা রেকর্ডসের কর্ণধার শ্রী বিশ্ব রায় ও জয়তি সিনহাকে ধন্যবাদ জানান।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর