২৮ মে, ২০২২ ২১:৪৪

যতবার ইডি ডাকবে ততবারই বিজেপি নেতারা তৃণমূলে আসবে : অভিষেক

অনলাইন ডেস্ক

যতবার ইডি ডাকবে ততবারই বিজেপি নেতারা তৃণমূলে আসবে : অভিষেক

ফাইল ছবিতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সঙ্গে অভিষেক (বামে)

পশ্চিমবঙ্গে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক ব্যানার্জি এবার সিবিআই এবং ইডির তলব নিয়ে বিজেপিকে খোঁচা দিলেন। তার দাবি, তৃণমূল ‘দরজা’ খুলে দিলে এ রাজ্যে বিজেপি উঠে যাবে। 

আজ শনিবার হলদিয়ায় দাঁড়িয়ে নাম না করে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও আক্রমণ করেন তিনি। অভিষেক বলেন, উত্তর কলকাতায় যার নেতৃত্বে বিদ্যাসাগরের মূর্তি ভাঙা হল, তার পদলেহন করে এখানকার এক নেতা নিজেকে ইডি-সিবিআই থেকে বাঁচাতে পূর্ব মেদিনীপুরের আবেগকে কেন্দ্রের কাছে বিক্রি করেছে।

তিনি বলেন, আজ যারা ভাবছে মানুষের টাকা নিয়ে নয়ছয় করে আমি যা ইচ্ছে তাই করব, ইডি পিছনে লাগাব, সিবিআই পিছনে লাগাব। কাঁচকলা! আমাকে দু’বার ইডি-সিবিআই দিয়ে দিল্লিতে ডেকেছে। আমি দু’বার মাথা নত করেছি দিল্লির বুকে। আর দু’বার তোমার মাথা নত করিয়েছি আমি। তোমাকে পরাস্ত করে বাংলায় ক্ষমতায় এসেছে সেই দিদি। তুমি যে ভাষায় বোঝো, আমি সেই ভাষায় কথা বলতে পারি।

অভিষেক আরও বলেন, বাংলার কেসে আমাকে বাংলায় ডেকে পাঠাও, আমি বাংলায় যাব। তোমরা হেরে গিয়ে এখন বাংলাকে দিল্লির কাছে মাথা নত করাতে আমাকে বার বার সিবিআই-ইডি দিয়ে দিল্লিতে ডেকে পাঠাচ্ছ। আমরা যদি দরজা খুলি তাহলে বিজেপি উঠে যাবে।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর