শিরোনাম
প্রকাশ : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২০ সেপ্টেম্বর, ২০২০ ০০:১৫

ক্যালিফোর্নিয়ায় অ্যাপার্টমেন্টে বাংলাদেশি ছাত্রের লাশ

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

যুক্তরাষ্ট্রের লসঅ্যাঞ্জেলস সিটির ১২৮ নম্বর মারিপোসা রোডে একটি অ্যাপার্টমেন্ট থেকে গত ১৮ সেপ্টেম্বর দুপুরে ফারহান পাশা (১৮) নামে বাংলাদেশি এক বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে।

মা ফাতেমা জোহরা রিপা ও অসুস্থ নানার সঙ্গে থাকতেন ফারহান। ক্যালিফোর্নিয়ার রিভারসাইড বিশ্ববিদ্যালয়ে প্রথম বর্ষের ছাত্র ছিলেন তিনি। পরিবার সূত্রে জানা গেছে, ফারহান পাশার মা বেলা ১২টার দিকে কাজ থেকে বাসায় ফেরেন। ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে দরজা খুলে ফারহানের নিথর দেহ দেখতে পান। এরপর পাশের ভবনের বাংলাদেশি মাসুদ ও তার স্ত্রীকে ফোন করেন। তারা এসে ৯১১ এ ফোন করলে ফায়ার ডিপার্টমেন্ট,  মেডিকেল টিম ও পুলিশ এসে ফারহানের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। প্রতিবেশী ও স্বজনরা মনে করছেন, বিষণœতার কারণে ফারহান আত্মহত্যা করে থাকতে পারেন।               

ভাইয়ের আবেদনে ইমিগ্য্রান্ট হয়ে সাত বছর আগে যুক্তরাষ্ট্রে এসেছেন ফাতেমা জোহরা রিপা। রিপার অপর  ছেলে ফাতিন পাশা (২২) ক্যালিফোর্নিয়ার স্যান্দিয়াগো বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশুনা করছেন।  ফারহানের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জগলুল পাশা বাংলাদেশেই রয়েছেন। তার গ্রামের বাড়ি রাজবাড়ী  জেলার পাংশার খামারডাঙ্গায়।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর