শিরোনাম
প্রকাশ : সোমবার, ২৯ মার্চ, ২০২১ ০০:০০ টা
আপলোড : ২৮ মার্চ, ২০২১ ২৩:৪৫

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ১৭ নিহতের পীরগঞ্জে দাফন

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের পীরগঞ্জ উপজেলার পৃথক পাঁচটি গ্রামে শনিবার গভীর রাতে ১৭ জনের লাশ দাফন করা হয়েছে। রাত সাড়ে ১০টায় লাশবাহী পিকআপ পীরগঞ্জে এসে পৌঁছে। ১১টা ২০ মিনিটে পীরগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এতে পাঁচ হাজারের বেশি মানুষ অংশ নেন। এরপর শুরু হয় স্বজনদের কাছে লাশ হস্তান্তর।

উপজেলা নির্বাহী অফিসার বিরোদা রাণী রায়, ওসি সরেস চন্দ্র ও পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম আনুষ্ঠানিকভাবে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করেন। গভীর রাতেই পৃথক পাঁচটি গ্রামে দ্বিতীয়বার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে লাশগুলো দাফন করা হয়। গতকাল সকালে উপজেলা ত্রাণ ও  পুনর্বাসন বিভাগ নিহত প্রত্যেকের জন্য ৫ হাজার করে টাকা দিয়েছে। গত শুক্রবার দুপুরে রাজশাহীর কাটাখালী এলাকায় পীরগঞ্জ থেকে রাজশাহীতে পিকনিকের উদ্দেশে ছেড়ে যাওয়া হাইস-মাইক্রোবাসটিকে হানিফ পরিবহনের একটি বাস ধাক্কা দিলে মাইক্রোবাসটির গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আগুন ধরে যায়। ভিতরে আটকেপড়া ১৮ যাত্রীর ১৭ জনই আগুনে ঝলসে নিহত হন।

এরা হলেন- উপজেলার রামনাথপুর ইউনিয়নের মহজিদপুর গ্রামের ফুল মিয়ার পরিবারের পাঁচ সদস্য, চৈত্রকোল ইউনিয়নের রাঙ্গামাটি গ্রামের সালাউদ্দিনের পরিবারের পাঁচ সদস্য, পীরগঞ্জ পৌরসভার প্রজাপাড়ার মোটরসাইকেল মেকার তাজুল ইসলাম ভুট্টুর পরিবারের তিন সদস্য ও রায়পুর ইউনিয়নের দ্বাড়িকাপাড়া গ্রামের মোকলেছার রহমানের পরিবারের তিন সদস্য এবং মাইক্রোবাসচালক পৌরসভার পঁচাকান্দর গ্রামের হানিফ মিয়া ওরফে পচা নিহত হন।

এই বিভাগের আরও খবর