শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ ০০:০০ টা
আপলোড : ১৫ জুন, ২০২১ ০০:০২

কোম্পানীগঞ্জে অবরোধ মির্জার কুশপুত্তলিকা দাহ, পাল্টা হুঁশিয়ারি

নোয়াখালী প্রতিনিধি

Google News

আজ বিকালের মধ্যে প্রতিপক্ষের সন্ত্রাসীদের গ্রেফতার করা না হলে আগামীকাল নোয়াখালীর কোম্পানীগঞ্জের সড়ক অবরোধের ঘোষণা দিয়েছেন বসুরহাটের মেয়র আবদুল কাদের মির্জা। গতকাল সকাল পৌনে ৯টায় বসুরহাট বঙ্গবন্ধু চত্বরে দাঁড়িয়ে মাইকে তিনি এ ঘোষণা দেন। কাদের মির্জা বলেন,    ‘প্রশাসনের ছত্রছায়ায় সন্ত্রাসীরা তাÐব চালাচ্ছেন। তাদের কাউকেই গ্রেফতার করেনি। মঙ্গলবার বিকালের মধ্যে তাদের গ্রেফতার করতে হবে। না হলে অবরোধ চলবে। ব্যাটারিচালিত রিকশা ছাড়া সব যানবাহন বন্ধ থাকবে।’

এদিকে, কাদের মির্জাবিরোধী অবরোধের তৃতীয় দিন গতকাল দুপুরে সড়কে ক্রিকেট খেলেছেন বাদল সমর্থকরা। এ সময় তারা কাদের মির্জাসহ হামলাকারীদের গ্রেফতারের দাবি জানান। এর আগে রবিবার সন্ধায় ছাপরাশির হাটে বাদলের সমর্থক ছাত্রলীগ ও যুবলীগ কর্মীরা কাদের মির্জার কুশপুতুল দাহ করেন।

জানা যায়, সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের ওপর বসুরহাট বাজারে কাদের মির্জার অনুসারীরা হামলা চালায় ও তার গাড়ি ভাঙচুর করে। এ ঘটনার প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ ৪৮ ঘণ্টার অবরোধ ঘোষণা করে।

এদিকে বাদলের ওপর হামলার ঘটনায় রবিবার কাদের মির্জাসহ ১৬৯ জনকে আসামি করে কোম্পানীগঞ্জ থানায় এজাহার দেওয়া হয়েছে। দুই দিন পরও মামলা রেকর্ড হয়নি বলে অভিযোগ করেন বাদল সমর্থক সড়ক ও সেতুমন্ত্রীর ভাগ্নে রাহাত খান। অবশ্য কোম্পানীগঞ্জ থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফউদ্দিন জানান, মামলাটি সংশোধনের জন্য দেওয়া হয়েছে। মামলাটি সদর সার্কেল দেখছে।