শনিবার, ২৬ জুন, ২০২১ ০০:০০ টা

ছিনতাইকারীর গুলিতে সৌদিতে বাংলাদেশি নিহত

সড়ক দুর্ঘটনায় নিহত সিলেটের দুজন

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মো. জিলানী (৩২) নামের  এক যুবক সৌদি আরবে ছিনতাইকারীর গুলিতে নিহত হয়েছেন। তিনি উপজেলার দৌলতপুর হাজীকান্দি গ্রামের আবদুল মজিদ বেপারীর ছেলে।

জিলানীর আত্মীয় মো. জামান জানান, সৌদিতে কয়েকজন ছিনতাইকারী বাংলাদেশ সময় শুক্রবার ভোর ৬টায় জিলানীকে ঘিরে ধরে তার  মোবাইল ফোন, মানিব্যাগ ও গাড়ি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। তিনি বাধা দিলে তাকে গুলি করে। গুলিবিদ্ধ হয়ে জিলানীর মৃত্যু হয়। জিলানীর পাঁচ ভাই ও দুই বোন রয়েছে। তিনি একই উপজেলার কৃষ্ণপুর গ্রামের শরফত  আলীর মেয়ে মাইনুরকে এক বছর আগে বিয়ে করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেটের দুই প্রবাসী নিহত : সৌদি আরবের জেদ্দায় কাজ শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় সিলেটের দুই প্রবাসী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন। গত বৃহস্পতিবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিলেটের গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউনিয়নের কালিকৃষ্ণপুর গ্রামের আবু বকর মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৩০) ও একই গ্রামের মৃত আবদুল হামিদের ছেলে হরমুজ আলী। দুর্ঘটনায় আহতরা হলেন- কালিকৃষ্ণপুর গ্রামের আবুল হোসেনের ছেলে আবদুল আলিম (৪৮), একই গ্রামের ছাদিকুর রহমান ও সাইকুল ইসলাম এবং শরীফগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের তাহের মিয়ার ছেলে জাকির হোসেন। জানা যায়, গত বৃস্পতিবার বিকালে সৌদি আরবের জেদ্দায় কাজ থেকে ফেরার পথে ট্যাংকলরির সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই আনোয়ার ও হরমুজ নিহত হন। আহতাবস্থায় বাকি চারজনকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হতাহত সবাই মাইক্রোবাস যাত্রী ছিলেন।